• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

যুবলীগের যুব মহাসমাবেশ আগামী ১১ নভেম্বর  

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ০৯:১৯ এএম

যুবলীগের যুব মহাসমাবেশ আগামী ১১ নভেম্বর  

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আগামী ১১ নভেম্বর যুবলীগের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এদিন সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ করবে আওয়ামী যুবলীগ। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শনিবার (২২ অক্টোবর) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) অডিটোরিয়ামে যুবলীগের যুব মহাসমাবেশ সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও সব শাখার সমন্বয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সঞ্চালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সভাপতির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, ‍‍`আপনারা জানেন বিএনপি-জামাত ক্ষমতায় যেতে চায়। ওদের এই নৈরাজ্যের জবাব সংগঠন হিসাবে যুবলীগ একলাই দিতে পারে। আগামী ১১ নভেম্বর এই যুব মহাসমাবেশের মাধ্যমে আমরা এর প্রমাণ করবো।‍‍`

এছাড়াও সমাবেশকে সফল করতে ১০টি উপ-কমিটির নাম গঠন করা হয়েছে। এগুলো হলো- দফতর উপ-কমিটি, সাংস্কৃতিক উপ-কমিটি, স্বাস্থ্য উপ-কমিটি, তথ্য প্রযুক্তি উপ-কমিটি, শৃঙ্খলা উপ-কমিটি, প্রচার-মিডিয়া উপ-কমিটি, প্রকাশনা উপ-কমিটি, অভ্যর্থনা উপ-কমিটি, আপ্যায়ন উপ-কমিটি, মঞ্চ ও সাজ-সজ্জা উপ-কমিটি।

 

এসএএস

আর্কাইভ