• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বিরোধী দল ছাড়া সরকার একদলীয় শাসন কায়েম করছে: মির্জা ফখরুল

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩, ১১:৩৯ পিএম

বিরোধী দল ছাড়া সরকার একদলীয় শাসন কায়েম করছে: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাষ্ট্রের সব প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে সরকার এমন মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বিরোধী দল ছাড়া একদলীয় শাসন কায়েম করছে।’

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের নেতারা কিছুদিন আগে বলতেন, আমরা (বিএনপি) নাকি রাস্তায় দাঁড়াতে পারি না। আমাদের নাকি কোমর নেই। এখন এতো অস্থির হয়ে গেছেন যে, সব রকম শক্তি প্রয়োগ করে জনগণের উপর অত্যাচার-নিপীড়ন করছেন, আন্দোলনকে বন্ধ করার জন্য। তার অর্থই হচ্ছে সরকারের এখন পায়ের তলার মাটি নেই। সরকার প্রমাণ করেছে, ভয় পেয়েছে। তারা অত্যন্ত ভীতু হয়ে এখন আমাদের ওপর আক্রমণ করছে।

আগামী ১৬ জানুয়ারি ১০ দফা দাবি আদায় ও বিদ্যুতের দাম বাড়ানোর প্রতিবাদে সব মহানগর ও উপজেলায় বিএনপির সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচির কথা জানান মির্জা ফখরুল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, অ্যাডভোকেট আহমদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, দলের সহ সাংগঠনিক সম্পাদক শরিফুল আলম, বিএনপি নেতা আনিসুর রহমান খোকন প্রমুখ।

এআরআই

আর্কাইভ