• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অহেতুক মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টায় বিএনপি: কামরুল

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০১:২৮ এএম

অহেতুক মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টায় বিএনপি: কামরুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রোববার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে সাভারের ভাকুর্তায় সুধী সমাবেশে একথা বলেন তিনি।

আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকাণ্ডের মহড়া দিচ্ছে বিএনপি। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন হবে এবং সুষ্ঠু হবে। বাংলাদেশে আর কখনও অনির্বাচিত সরকার আসবে না বলেও জানান আওয়ামী লীগের এ নেতা।

‘নির্বাচনে না আসলে বিএনপির কর্মীরাই তাদেরকে গণধোলাই দেবে’-এমন কথা জানিয়ে কামরুল ইসলাম তাদেরকে নির্বাচনের প্রস্তুতি নিতে বলেন।

তিনি বলেন, ‘পাকিস্তানের প্রতি তাদের দরদ বেশি। এদেরকে প্রতিহত করতে হবে। এই অপশক্তিকে দেশের রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে। অপকর্ম করতে গেলে সাধারণ মানুষ বিএনপিকে কোনো ছাড় দেবে না।’

কামরুল বলেন, পরিকল্পিতভাবে সব সংকট থেকে উত্তরণের চেষ্টা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ধর্ম নিয়ে যারা মিথ্যাচার করে তারা ইসলামের শত্রু বলেও মন্তব্য করেন তিনি।

কামরুল বলেন, মানুষের কল্যাণে কোনো কাজ করেনি বিএনপি। তারা লুটপাটের রাজনীতি করেছিল। আর বর্তমান সরকার মুক্তির সংগ্রামকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশের স্বপ্ন দেখছে বর্তমান সরকার। ডিজিটাল বাংলাদেশের পর এবার স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার। সব ক্ষেত্রে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। শিশু মৃত্যুহার, মাতৃমৃত্যু হার কমেছে দেশে। শিক্ষার্থীরা বছরের প্রথম দিনেই নতুন বই পেয়ে যায়। তথ্য প্রযুক্তির সব ধরনের সুবিধা পাচ্ছে শিক্ষার্থীরা।


বিকেলে সাভারের ভাকুর্তায় এ সুধী সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় নেতারাও। এর আগে ভাকুর্তা ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

আর্কাইভ