• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
চট্টগ্রামের এই ঘটনায় বেঁচে গেছেন ওবায়দুল কাদের।

ভিড়ের চাপে দরজা ভেঙে আ জ ম নাছির আহত

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ০২:৪৫ এএম

ভিড়ের চাপে দরজা ভেঙে আ জ ম নাছির আহত

ছবি: সংগৃহীত

সিটি নিউজ ডেস্ক

চট্টগ্রামে দলের এক অনুষ্ঠানে নেতা-কর্মীদের ভিড়ের চাপে কাচের দরজা ভেঙে আহত হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
শনিবার বিকালে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের ওই অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কয়েকজন মন্ত্রী-উপমন্ত্রীও ছিলেন।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সদ্যপ্রয়াত মোছলেম উদ্দিন আহমদের স্মরণে এই সভা আয়োজন করা হয়েছিল।


স্মরণ সভা শেষে সন্ধ্যা সোয়া ৬টার দিকে যখন ওবায়দুল কাদেরসহ শীর্ষনেতারা বের হচ্ছিলেন, তখন নেতা-কর্মীদের প্রবল চাপে কনভেনশন সেন্টারের তিনটি কাচের দরজার মধ্যে একটি ভেঙে পড়ে। এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে নাছির ছাড়াও ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াসহ স্থানীয় নেতারা।
দরজা ভেঙে পড়লে ওবায়দুল কাদের বেঁচে গেলেও তা পড়ে আ জ ম নাছিরসহ কয়েকজন পুলিশ সদস্যের উপর। নাছির মাথায় আঘাত পাওয়ায় চিকিৎসা নিতে মেডিকেলে গেছেন বলে জানান তার ব্যক্তিগত সহকারী উজ্জ্বল দত্ত।
চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, “আ জ ম নাছির উদ্দীন মাথায় আঘাত পেয়েছেন। তিনি এখন একটি ক্লিনিকে আছেন।”


আরিয়ানএস/

আর্কাইভ