• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

আজ থেকে শুরু হচ্ছে বিএনপির প্রচারপত্র বিতরণ

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ১০:০৭ পিএম

আজ থেকে শুরু হচ্ছে বিএনপির প্রচারপত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সরকারের পদত্যাগসহ ১০ দাবিতে চলমান আন্দোলনের অংশ হিসেবে সারাদেশে বিভাগীয় শহরগুলোতে এবার মানববন্ধন-অবস্থান, প্রচারপত্র বিতরণ কর্মসূচি পালন করবে বিএনপি।

সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলটির দপ্তরের ভারপ্রাপ্ত ও সাংগঠনকি সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

প্রিন্স জানান,  চলমান গণআন্দোলনের পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে আজ থেকে দেশব্যাপী বিভাগভিত্তিক ইউনিয়ন পর্যায়ে মানববন্ধন/অবস্থান, প্রচারপত্র বিতরণ কর্মসূচি পালিত হবে। এই কর্মসূচি চলবে ১৬ এপ্রিল পর্যন্ত।


তিনি আরও জানান, ১০ এপ্রিল রাজশাহী ও সিলেট বিভাগে এই কর্মসূচি পালিত হবে। একইভাবে ১১ এপ্রিল-খুলনা ও কুমিল্লা বিভাগ, ১২ এপ্রিল- ঢাকা ও বরিশাল বিভাগ, ১৩ এপ্রিল- ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ, ১৬ এপ্রিল রংপুর ও চট্টগ্রাম বিভাগে কর্মসূচি পালন করা হবে। তবে, কোন সময় এই কর্মসূচি পালিত তার সময় উল্লেখ করেননি প্রিন্স।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণকে সম্পৃক্ত করে ঘোষিত ইউনিয়ন কর্মসূচি সফল করারও আহ্বান জানান প্রিন্স।


এডিএস/

আর্কাইভ