• ঢাকা বুধবার
    ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

সরকারের উন্নয়ন এবং দলের কাছে চাওয়া-পাওয়া নিয়ে বার্তা পাঠাতে পারবেন নাগরিকরা

প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৮:০৪ পিএম

সরকারের উন্নয়ন এবং দলের কাছে চাওয়া-পাওয়া নিয়ে বার্তা পাঠাতে পারবেন নাগরিকরা

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছাবার্তা আহ্বান করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ২৩ জুনের আগে বাংলাদেশের নাগরিকরা সরকারের উন্নয়ন এবং দলের কাছে চাওয়া-পাওয়া নিয়ে বার্তা পাঠাতে পারবেন যে কেউ।

শুভেচ্ছাবার্তা চেয়ে দলটির ফেসবুক পেজে দেয়া এক পোস্টে বলা হয়, ১৯৪৯ সালে বাংলাদেশের সবচেয়ে প্রাচীন, ঐতিহ্যবাহী এবং গণ মানুষের রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম। সাধারণ মানুষের পাশে থেকে সব ধরনের চড়াই-উৎরাই পার করে এ বছরের ২৩ জুন দলটি পালন করতে যাচ্ছে প্রতিষ্ঠাবার্ষিকী। সব সময় জনগণের প্রত্যাশাকে অগ্রাধিকার দেয়া দলটি দেশের সব শ্রেণি-পেশার মানুষের থেকে আওয়ামী লীগের কাছে প্রত্যাশা নিয়ে শুভেচ্ছাবার্তা আহ্বান করছে।

দেশের নাগরিকরা করোনা, বিদ্যুৎ ও জ্বালানি সংকট, বৈশ্বিক সংকট মোকাবিলা, প্রাকৃতিক দুর্যোগ, অর্থনৈতিক ম্যানেজমেন্ট, বড় প্রকল্প গ্রহণ ও নানা প্রতিবন্ধকতা মোকাবিলায় বাংলাদেশ আওয়ামী লীগের পদক্ষেপ; সাড়ে ১৪ বছরে বাংলাদেশ আওয়ামী লীগের সাফল্য ও ব্যার্থতা নিয়ে মন্তব্য ও ভিডিওবার্তা পাঠাতে পারেন।

এছাড়া এলাকার কোন খাতে কীভাবে উন্নয়ন করলে সাধারণ মানুষ উপকৃত হবে (শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো, যোগাযোগব্যবস্থা, ক্রীড়া, ব্যবসা-বাণিজ্য ইত্যাদি); আওয়ামী লীগের কাছে প্রত্যাশা, দেশ পরিচালনায় কি কি নীতিগত সিদ্ধান্ত বাংলাদেশের জন্য সহায়ক হবে এবং সরকারের বিভিন্ন কাজের মূল্যায়ন বিষয়েও মন্তব্য ও ভিডিওবার্তা পাঠাতে পারবেন যে কেউ।

ভিডিওতে কোনো লোগো বা ইফেক্ট অ্যাড না করে পাঠানোর অনুরোধ জানানো হয়েছে।

দলটির পক্ষ থেকে ২২ জুন ২০২৩ পর্যন্ত [email protected] মেইলে অথবা হোয়াটসঅ্যাপ নম্বরে +880 13 1211 197 ডকুমেন্ট পাঠানোর জন্য বলা হয়েছে। বিষয়বস্তুর ওপর প্রাসঙ্গিক শুভেচ্ছাবার্তা থেকে নির্বাচিত কিছু মন্তব্য ও ভিডিও বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউবে প্রকাশ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

জেকেএস/

আর্কাইভ