• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

২৭ জুলাই ‘তারুণ্যের জয়যাত্রা’ ব্যানারে সমাবেশ করবে যুবলীগ

প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৫:৪৬ পিএম

২৭ জুলাই ‘তারুণ্যের জয়যাত্রা’ ব্যানারে সমাবেশ করবে যুবলীগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে ‘তারুণ্যের জয়যাত্রা’ ব্যানারে ঢাকায় সমাবেশ করবে যুবলীগ।

আগামী ২৭ জুলাই (বৃহস্পতিবার) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। যুবলীগের দপ্তর বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

তবে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল শনিবার (২২ জুলাই) শান্তি সমাবেশে জানিয়েছিলেন ২৪ জুলাই সমাবেশ হবে। পরে যুবলীগের দপ্তর থেকে জানানো হয়, এ সমাবেশ হবে ২৭ জুলাই।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেন, বিএনপি বিদেশিদের কাছে গিয়ে ধরনা দেয় কিন্তু ধরনা দিয়েও কাজ হবে না। অর্থনৈতিক মন্দার ফলে তারা (বিদেশি) নিজেদের নিয়ে এখন ‘চাচা আপন প্রাণ বাঁচা’ অবস্থায়।

বিএনপিকে নির্বাচনের আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, কিছুদিন পরে দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনাদের যদি এত জনপ্রিয়তা থাকে, তাহলে নির্বাচনে আসুন ভাগ্য পরীক্ষা করুন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম এই সদস্য বলেন, জনগণ আপনাদের (বিএনপি) গ্রহণ করলে আমরা তো ক্যু করে ক্ষমতায় থাকব না, যা আপনারা করেন। জনগণ যদি ভোট দেয় তাহলে আছি, না হলে নাই। আওয়ামী লীগ কখনো জোর করে ক্ষমতায় থাকতে চায় না।

 

বিএস/

আর্কাইভ