• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বিএনপির নেতা এখন ‘হাওয়া’: কাদের

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০১:৫১ এএম

বিএনপির নেতা এখন ‘হাওয়া’: কাদের

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপিতে নেতৃত্ব দেয়ার মতো কোন নেতা নেই উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নেতৃত্ব দিচ্ছে ‘হাওয়া’।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের দিকে ইঙ্গিত করে বিএনপির দুইজনই দণ্ডিত, নির্বাচনে নেতা হবে কে? বিএনপি কার নেতৃত্বে নির্বাচন করবে? কার নেতৃত্বে আন্দোলন করছে? বিএনপিকে ‌‘হাওয়া’ নেতৃত্ব দিচ্ছে।

আগামীতে শেখ হাসিনার বিকল্প কোন নেতা বাংলাদেশে নাই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তার মতো জনদরদী নেতা বাংলাদেশে আর কেউ নাই। তার মত দক্ষ প্রশাসক দেশে আর নেই। বিশ্ব সংকটে যিনি বাংলাদেশকে নেতৃত্বে দিচ্ছেন, তার চেয়ে জনপ্রিয় নেতা বাংলাদেশে আর কেউ নাই। পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য শেখ হাসিনার বিকল্পও কেউ নাই। সব দলের কাছে জানতে চাই, বুকে হাত দিয়ে বলুন শেখ হাসিনার মতো যোগ্য নেতা আর কে আছে?

বিএনপিকে ভোট দিলে এরা বাংলাদেশকে পাকিস্তান-আফগানিস্তান বানাবে উল্লেখ করে সেতুমত্রী বলেন, ফাইনাল খেলা হবে ডিসেম্বর-জানুয়ারিতে। খালি হাতে লড়বো। তবে যেই হাতে আগুন আসবে সেই হাত পুড়িয়ে দিবো। যেই হাতে লাঠি আসবে সেই হাত ভেঙ্গে দিবো।

তিনি আরও বলেন, বিএনপি নেতা আমানুল্লাহ আমান ফলের রস খেয়ে ভুলে গেছে, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়। ফলের রস এতো মজা। ডিবির হারুণ গয়েশ্বরের জন্য কিশোরগঞ্জের পুকুর থেকে কোরাল মাছ নিয়ে খাইয়েছে। গয়েশ্বর সেটা আবার মজা করেই খেয়েছে। গায়ে একটা বাড়িও পড়ে নাই, তার আগেই ফরফর করে। ফলের রসও ভালো, কোরাল মাছ ও ভালো। কিছু খেয়ে কিছু প্যাকেট করে নিয়ে গেছে। এদের কোন ইমান নাই।

কাদের বলেছেন, সন্ত্রাস, দুর্নীতি, মানুষ খুন-বিএনপির তিনটি গুণ। সামনে বসে মিষ্টি মিষ্টি কথা বলে, মনে হয় চকবাজার মসজিদের ইমাম সাহেব বয়ান করেন। জনগণ বেকুব না। তারা ভুয়া, তাদের দফাও ভুয়া।

আওয়ামী লীগের ২২ হাজার নেতাকর্মীকে বিএনপি হত্যা করেছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির হাতে রক্ত লেগে আছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ