• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

তেলের মাথায় তেল ঢালার উন্নয়ন আ. লীগ সরকার করে না: স্পিকার

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৩, ০২:১০ এএম

তেলের মাথায় তেল ঢালার উন্নয়ন আ. লীগ সরকার করে না: স্পিকার

ছবি: সংগৃহীত

রংপুর ব্যুরো

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার যে প্রতিশ্রুতি দেয়, সেটা বাস্তবায়ন করে। তেলের মাথায় তেল ঢালার উন্নয়ন আওয়ামী লীগ সরকার করে না।

বুধবার দুপুরে (৩০ আগস্ট) নিজ নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জ উপজেলার মাদারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মাদারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্পিকার বলেন, গত পাঁচ বছরে গ্রামীণ অবকাঠামোর কাবিখার ১৭টি প্রকল্পের কাজ সমাপ্ত হয়েছে। উপজেলার মিঠিপুর ইউনিয়নে ৫ কোটি ৭৯ লাখ টাকা ব্যয়ে ২২১টি প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।  আওয়ামী লীগ সরকার যে প্রতিশ্রুতি দেয়, সেটা তারা বাস্তবায়ন করে। তেলের মাথায় তেল ঢালার উন্নয়ন আওয়ামী লীগ সরকার করে না।

তিনি বলেন, ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধরনের উন্নয়ন করা হয়েছে। আজকে বাংলাদেশ নিজের অর্থায়নে পদ্মাসেতুর মতো মেগা প্রকল্প করতে সক্ষম হয়েছে।

এ ছাড়া স্মার্ট বাংলাদেশ তৈরি করতে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এর আগে স্পিকার উপজেলার শানেরহাট ইউনিয়নের একবারপুর গ্রামের নলেয়াখাল খনন কার্যক্রম পরিদর্শন করেন। পরে পৌরসভায় সোলার স্ট্রিট লাইট স্থাপন কার্যক্রম কাজের উদ্বোধন, উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সেলাই ও আইসিটি প্রশিক্ষণের উদ্বোধন ও শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহিদুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা প্রশাসক মোবাশ্বের আহমেদ, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মণ্ডল মিলনসহ অনেকে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ