• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ কখনো বিএনপির মনের ইচ্ছা পূরণ হতে দেবে না: তথ্যমন্ত্রী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৮:৩৩ পিএম

আওয়ামী লীগ কখনো বিএনপির মনের ইচ্ছা পূরণ হতে দেবে না: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

তথ্যমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ কখনো বিএনপির মনের ইচ্ছা পূরণ হতে দেবে না। নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। বিএনপি না এলেও যথাসময়ে নির্বাচন হবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে কৃষক লীগের সভায় তিনি এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনা দেশকে খেলার পুতুল বানাতে দেবেন না। তিনি অভিযোগ করেন— নির্বাচন ভন্ডুল করে ঘোলাপানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে বিএনপি-জামায়াত। বিদেশিদের বাতাসে তারা লাফালাফি করছে। এই লাফালাফিতে কোনো কাজ হবে না বলে মন্তব্য করেন এই আওয়ামী লীগ নেতা। 

এ সময় তথ্যমন্ত্রী বলেন, বিএনপি দেশকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দিয়ে ভূ-রাজনীতির খেলার পুতুল বানাতে চায়। বিদেশিরা কাউকে কোলে করে ক্ষমতায় বসাবে না।

তিনি বলেন, বিশ্বনেতারা যখন বাংলাদেশের উন্নয়নের প্রশংসা করে, তখন বিএনপি দেশকে পিছিয়ে নেওয়ার ষড়যন্ত্র করে। যারা বিভিন্ন দেশের গণতন্ত্র ধবংস করে, তাদের হাতেই দেশকে তুলে দিতে চায় বিএনপি।

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর জন্য ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছিল বিএনপি। আসলে কোনো কিছুই করার ক্ষমতা নেই তাদের।

 

 

জেকেএস/

আর্কাইভ