• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আ.লীগের সমাবেশের তারিখ নিয়ে গুজব

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৩, ১২:২৯ এএম

আ.লীগের সমাবেশের তারিখ নিয়ে গুজব

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আওয়ামী লীগের সমাবেশের তারিখ পরিবর্তনের নামে সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া বিজ্ঞপ্তি ছড়ানো হয়েছে বলে জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শুক্রবার বিভ্রান্তি ছড়াতে এমন বিজ্ঞপ্তি উল্লেখ করে তিনি বলেন, মিথ্যাচার, গুজব, অপপ্রচার যাদের একমাত্র রাজনৈতিক হাতিয়ার, তারা এই বিভ্রান্তি ছড়াচ্ছে। আগামীকাল শনিবার যথাসময়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়নের সমাবেশ অনুষ্ঠিত হবে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভুয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, দেশবাসীর আশা-আকাঙ্ক্ষার দিশারি, বিশ্বের দরবারে বাঙালি জাতির মাথা উঁচু করে দাঁড়ানোর কারিগর, মাদার অফ হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা ২৮ অক্টোবর শনিবার  চট্টগ্রামে কর্ণফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করবেন।

আরও বলা হয়, আপনারা সবাই অবগত আছেন যে, এই খরস্রোত নদীর ওপর টানেল একসময়ে জাতির জনকের অন্যতম অপূর্ণ স্বপ্ন ছিল। তাই এই উদ্বোধনের সঙ্গে জাতির আবেগ ও ভালোবাসা জড়িত।

এ রকম সার্বিক পরিস্থিতিতে সারা দেশের জেলা ও বিভাগীয় পর্যায়ে নেতাকর্মীদের চট্টগ্রামে এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করার জন্য অনুরোধ করা হলো। ঢাকাসহ সারা দেশের থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের ইউনিটভিত্তিক আনন্দ মিছিলের কর্মসূচি পালন করতে নিদেশ প্রদান করা হলো। সমাবেশে পরিবর্তিত সময়সূচি ২৯ অক্টোবর, ২০২৩ তারিখে ঘোষণা করা হবে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ