• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
মনোনয়নপ্রত্যাশীদের ভিড়

তিনবার চেষ্টা করেও পার্টি অফিসে ঢুকতে পারলেন না ওবায়দুল কাদের

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০১:৩৯ এএম

তিনবার চেষ্টা করেও পার্টি অফিসে ঢুকতে পারলেন না ওবায়দুল কাদের

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ও তাদের নেতাকর্মীদের ভিড়ে কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকতে পারেননি দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিন রোববার (১৯ নভেম্বর) বেলা ১১টার দিকে জিপিও হয়ে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন ওবায়দুল কাদের। তবে দলের নেতাকর্মীদের ভিড়ে তিনবার চেষ্টা করেও কার্যালয়ে ঢুকতে পারেননি তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মনোনয়নপ্রত্যাশী ও নেতাকর্মীদের ভিড়ে জিপিও-গুলিস্তান সড়ক দিয়ে গাড়ি নিয়ে কার্যালয়ে প্রবেশ করার কোনো সুযোগ ছিল না। পরে ওবায়দুল কাদের গাড়ি থেকে নেমে পায়ে হেঁটে কার্যালয়ে ঢোকার চেষ্টা করেন। কিন্তু ভিড় ঠেলে ভেতরে ঢুকতে ব্যর্থ হন ওবায়দুল কাদের। এর ১০ মিনিটের মাথায় আবারও চেষ্টা করে ব্যর্থ হন তিনি। এরপর কিছুক্ষণ সেখানে অপেক্ষা করেন তিনি। সবশেষ বেলা ১২টার দিকে আবারও প্রবেশের চেষ্টা করেন তিনি। তবে নেতাকর্মীদের অতিরিক্ত ভিড়ে তৃতীয়বারেও ব্যর্থ হন তিনি। এরপর গাড়ি নিয়ে ফিরে যান ওবায়দুল কাদের।

এ বিষয়ে আওয়ামী লীগের উপদফতর সম্পাদক সায়েম খান বলেন, মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম পরিদর্শনে এসেছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তবে কার্যালয়ে প্রবেশের চেষ্টা করে ঢুকতে না পেরে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চলে গেছেন।

এদিন বঙ্গবন্ধু এভিনিউয়ে সরেজমিন দেখা যায়, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে শত শত কর্মী-সমর্থক নিয়ে আসছেন অনেক মনোনয়নপ্রত্যাশী। এতে দলীয় কার্যালয়ের সামনে প্রচণ্ড ভিড় জমে যায়। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ