• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

যশোরে দুই স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় মানুষের ঢল

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৪:২১ এএম

যশোরে দুই স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় মানুষের ঢল

ছবি: সংগৃহীত

যশোর প্রতিনিধি

দ্বাদশ সংসদ নির্বাচনের প্রথম দিনের প্রচারণায় যশোরে দুই স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ব্যাপক সংখ্যক মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। মুহুর্মুহু করতালি, স্লোগান আর উচ্ছ্বাসে প্রকম্পিত হয়ে ওঠে রাজপথ।

দলীয় প্রার্থী নির্বাচনে সাধারণ মানুষের আকাঙ্ক্ষার প্রতিফলন না ঘটায় স্বতন্ত্র এই দুই প্রার্থীর পক্ষে জন মানুষের এমন অভাবনীয় উপস্থিতি হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ কর্মীরা।

সোমবার (১৮ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে নির্বাচনী প্রতীক পাওয়ার পর পরই যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট মনিরুল ইসলামের পক্ষে ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকায় মিছিল বের করা হয়। এ সময় প্রার্থীর সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল ও সাধারণ সম্পাদক মুছা মাহমুদসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিলে অংশ নেন।

এদিকে প্রতীক পাওয়ার পর যশোর-৫ মণিরামপুর আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা কৃষকলীগের সহ-সভাপতি ইয়াকুব আলী বিকেলে মণিরামপুর বাজারে গেলে হাজার হাজার মানুষ তাকে স্বাগত জানায়। এসময় তাকে ফুল ছিটিয়ে বরণ করে নেয় জনতা। পাশাপাশি তার মার্কা ঈগল ঈগল বলে স্লোগানে প্রকম্পিত করে রাজপথ।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ