• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহজাহান ওমরের সঙ্গে বিরোধ নিরসন করেছেন আমু

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৩:৫৩ পিএম

শাহজাহান ওমরের সঙ্গে বিরোধ নিরসন করেছেন আমু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমরের সঙ্গে রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বৈরীতা নিরসন করা হয়েছে।

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমুর উদ্যোগে বুধবার সন্ধ্যায় তার বাসভবনে দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে শাহজাহান ওমরের সঙ্গে সবার পরিচয় করিয়ে দেন এবং কুশল বিনিময় করেন।

বৈঠকে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনির, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ দুই উপজেলার ইউপি চেয়ারম্যানরা, আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বৈঠকে উপস্থিত রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন বলেন, আমাদের সবার নেতা ও অভিভাবক আমির হোসেন আমুর আহ্বানে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার প্রার্থী শাহজাহান ওমরকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার বিষয়ে সবাই সহমত পোষণ করেছি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ