• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দয়াগঞ্জে নিতাই-ইশরাকের নেতৃত্বে পতাকা মিছিল, আটক ১০

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪, ০৮:৩৮ পিএম

দয়াগঞ্জে নিতাই-ইশরাকের নেতৃত্বে পতাকা মিছিল, আটক ১০

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, খালেদা জিয়াসহ বন্দি নেতাকর্মীদের মুক্তি ও বিভিন্ন মামলা প্রত্যাহার এবং বর্তমান সরকারের পদত্যাগের দাবিতে মঙ্গলবার রাজধানীতে কালো পতাকা মিছিলে পুলিশি বাধার অভিযোগ পাওয়া গেছে।

এর মধ্যেও দয়াগঞ্জে কালো পতাকা মিছিল করেছেন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ মিছিলের নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী ও আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। মিছিল থেকে অন্তত ১০ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

দুপুরে দয়াগঞ্জ মোড় থেকে এ মিছিল শুরু করেন নেতাকর্মীরা। মিছিলটি দয়াগঞ্জ এলাকার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিলে বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবিতে নানা স্লোগান দেন নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

দেশের সব মহানগর, জেলা, উপজেলা, পৌর অর্থাৎ সব ইউনিটে আজ মঙ্গলবার কালো পতাকা মিছিল কর্মসূচি ছিল। ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের পর এর আগে বিএনপি দুই দিনব্যাপী কালো পতাকা মিছিল কর্মসূচি পালন করে।
 

আর্কাইভ