• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

তিন দিনের কোয়ারেন্টিনে বাংলাদেশ-নিউজিল্যান্ড দল

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১, ০৫:১৭ পিএম

তিন দিনের কোয়ারেন্টিনে বাংলাদেশ-নিউজিল্যান্ড দল

ক্রীড়া ডেস্ক

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দীর্ঘ আট বছর পর বাংলাদেশে পা রেখেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। করোনাভাইরাসের আতঙ্কের কারণে গণমাধ্যমের সঙ্গে কোনো রকম কথা না বলেই সোজা হোটেলে কোয়ারেন্টিনে ঠুকেছে কিউই দল। একই সঙ্গে তিন দিনের কোয়ারেন্টিনে প্রবেশ করেছে বাংলাদেশ দলও।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর ১২টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে নিউজিল্যান্ড দলকে বহনকারী বিমান। অকল্যান্ড থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বাংলাদেশে আসে ব্ল্যাক ক্যাপসরা। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগে বাধ্যতামূলক তিন দিনের কোয়ারেন্টিনে প্রবেশ করে সফরকারীরা।

সফরকারীদের সঙ্গে একই হোটেলে সমান দিনের কোয়ারেন্টিন শুরু করে বাংলাদেশ দল। জন্য তারাও উঠে পড়েছে রাজধানীর পাঁচতারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আগামী সেপ্টেম্বর। পরের চারটি ম্যাচ , , ১০ সেপ্টেম্বর। প্রতিটি ম্যাচই হবে ফ্লাডলাইটের আলোর নিচে। বিকেল ৪টায় শুরু হওয়া সব টি ম্যাচ হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

১৫ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াডের সঙ্গে সাপোর্ট স্টাফ মিলিয়ে সফরকারীদের সদস্য সংখ্যা ২৬ জন। এর মধ্যে পাঁচজন আগেই বাংলাদেশে এসেছেন। নিউজিল্যান্ড থেকে পর্যবেক্ষক দলের দুজন সদস্য ১৭ আগস্ট এবং একজন ১৯ আগস্ট আসেন। ইংল্যান্ডে দ্য হান্ড্রেড খেলে সেখান থেকে ২০ আগস্ট সরাসরি বাংলাদেশে আসেন দুই ক্রিকেটার কলিন ডি গ্র্যান্ডহোম ফিন অ্যালেন।

জেডআই/এম. জামান

আর্কাইভ