• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ম্যাচের আগে পার্টিতে মজে বিপাকে নেইমার

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১, ০৯:০২ পিএম

ম্যাচের আগে পার্টিতে মজে বিপাকে নেইমার

ক্রীড়া ডেস্ক

নিজেদের মাঠে লিওনেল মেসিদের কাছে হেরে কোপা আমেরিকার শিরোপা হাতছাড়া হয়েছিল ব্রাজিলের। আর্জেন্টিনার মাঠে আলবিসেলেস্তেদের হারিয়ে প্রতিশোধ নেয়ার মোক্ষম সুযোগ পেয়েছিল সেলেসাওরা। কিন্তু গোলশূন্য হয়ে হয়েছিল সেই ম্যাচটি। খেলেননি নেইমার। তবে ম্যাচের আগে পার্টিতে মজেছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। এই খবর প্রকাশ্যে আসতেই তোপের মুখে পড়েছেন নেইমার।

গত সোমবার রাতে ব্রাজিল জানায়, চোটের কারণে নেইমারকে পাচ্ছে না দলটি। যে কারণে ব্রাজিল থেকে আর্জেন্টিনাতেও নিয়ে যাওয়া হয়নি তাকে, সরাসরি তিনি চলে যান ফ্রান্সে।

তবে তার আগে কোথায় ছিলেন তিনি? ব্রাজিলের টিভি অনুষ্ঠান ওস দনোস দা বোলার এক ভিডিওতে জানা গেল উত্তর। ফ্রান্সে পাড়ি জমানোর আগে নেইমার ছিলেন সাও পাওলোর এক নাইট ক্লাবে। সেখানে তিনি যা করেছেন তা-ই তোপের মুখে ফেলে দিয়েছে তাকে।

সে ভিডিওতে দেখা যায়, মধ্যমণি নেইমার উদ্দাম নেচেকুঁদে মাতিয়ে রাখছেন পার্টি। সেটা দেখে অনুষ্ঠানের সঞ্চালক রীতিমতো একহাত নিলেন নেইমারকে। বললেন, ‘মাংসপেশিতে ব্যথা নিয়েও আপনি খেলতে পারেন, পায়ের মেটাটার্সাল হাড়ে ব্যথা নিয়েও খেলতে পারেন আপনি। আমার নিজের হাড় ভেঙেছিল। তাই আমি জানি এমন কিছু নিয়েও খেলা সম্ভব। কিন্তু অ্যাডাক্টরের চোট নিয়ে এভাবে কেউ নাচতে পারেই না!

জেডআই/ডাকুয়া

আর্কাইভ