• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

করোনা পজিটিভ সাকিব আল হাসান

প্রকাশিত: মে ১১, ২০২২, ০১:৪০ এএম

করোনা পজিটিভ সাকিব আল হাসান

ক্রীড়া প্রতিবেদক

শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্ট সিরিজের আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ বয়ে নিয়ে এলেন সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে ফিরে করোনা পজিটিভ হয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। ফলে লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্ট খেলা হচ্ছে না তার। বিসিবির চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সাকিব আল হাসান মঙ্গলবার দেশে এসেছেন। নিয়ম অনুযায়ী দেশে ফেরার পর করোনাভাইরাস টেস্ট দিয়ে তার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। তবে করোনা পরীক্ষায় তিনি পজেটিভ হয়েছেন। এখন তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।

১৫ মে শুরু থেকে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম টেস্টে সাকিব খেলতে পারবেন কি না জানতে চাইলে বিসিবির এ চিকিৎসক বলেন, ‘সে অর্থে কোনো সুযোগ নেই। কারণ আমাদের কোভিড প্রোটকল অনুযায়ী পজিটিভ আসলে তাকে ৫ দিন আইসোলেটেড থালকতে হবে। সে ক্ষেত্রে সাকিবের পরবর্তী টেস্ট হবে আগামী ১৫ তারিখ।

সবশেষ গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছিলেন সাকিব আল হাসান। এরপর পারিবারিক কারণে ছুটি নেওয়ায় ছিলেন না নিউজিল্যান্ড সফরে। দক্ষিণ আফ্রিকা সফরে খেলার কথা থাকলেও পারিবারিক কারণে খেলতে পারেননি তিনি। তবে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সাদা পোশাকে মাঠে নামার কথা ছিল সাকিবের। কিন্তু করোনা সব এলোমেলো করে দিল।

জেডআই/

 

আর্কাইভ