• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

টাইগারদের প্রথম বহরের ঢাকায় প্রত্যাবর্তন

প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ০১:৪২ এএম

টাইগারদের প্রথম বহরের ঢাকায় প্রত্যাবর্তন

ক্রীড়া প্রতিবেদক

মাসব্যাপী ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম বহর। বুধবার (২০ জুলাই) বিকাল সাড়ে ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে ছয় জনের দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রথম বহরে দুইজন ক্রিকেটার চার জন টিম ম্যানেজমেন্ট এবং সাপোর্ট স্টাফের সদস্য দেশে ফিরেছেন। বৃহস্পতিবার (২১ জুলাই) একই সময় দ্বিতীয় বহরের দেশে ফেরার কথা রয়েছে। তবে দলের সঙ্গে ফেরা হচ্ছে না ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের।

এদিন ঢাকায় ফিরেছেন ডানহাতি পেসার তাসকিন আহমেদ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তাদের সঙ্গে টিম ম্যানেজার নাফিস ইকবাল, ফিল্ডিং কোচ শন ম্যাকডরমটসহ আরো দুইজন একই বিমানে ঢাকায় আসেন।

সদ্য সমাপ্ত সিরজটি শেষে ফুরফুরা মেজাজ নিয়ে দেশে ফিরলেও টাইগারদের শুরুটা মোটেও ভালো হয়নি। দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর তিন ম্যাচের টি-টোয়েন্টিতেও বিধ্বস্ত হয় সফরকারীরা। তবে ওয়ানডেতে দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ দল। হোয়াইটওয়াশ করে ক্যারিবীয়দের।

দেশে ফিরলেও বিশ্রামের খুব বেশি সুযোগ নেই ক্রিকেটারদের সামনে। আগামী ২৬ জুলাই ধরতে হবে জিম্বাবুয়ের বিমান। সেখানে তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে টাইগাররা। কুড়ি ওভারের ফরম্যাট দিয়ে সফর শুরু হবে। আগামী ৩০ জুলাই মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি।

জেডআই/

 

 

 

আর্কাইভ