• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

করোনা আক্রান্ত শামি, ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৭:৩০ এএম

করোনা আক্রান্ত শামি, ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে

প্রতীক ওমর

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আগামী মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে ভারত। সেই ম্যাচের জন্য শনিবার (১৭ সেপ্টেম্বর) মোহালিতে পৌঁছেছেন বিরাট কোহলিরা।

কিন্তু তার আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার সঙ্গে আসন্ন টি-২০ সিরিজ থেকে বাদ পড়েছেন ভারতের তারকা পেস বোলার মোহম্মদ শামি। যা শামির জন্য জোরদার ধাক্কা। কারণ প্রায় এক বছর পর দেশের জার্সিতে নামতে যাচ্ছিলেন তিনি। কিন্তু করোনা সংক্রমণ তার পথের বাধা হয়ে দাঁড়াল।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শামি যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তা মোহালিতে পৌঁছানোর পর জানতে পেরেছে দল। তবে দলের সঙ্গে মোহালিতে যাননি শামি।

আসন্ন অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলবে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন বিরাটরা। মঙ্গলবার প্রথম ম্যাচের পর আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি এবং আগামী রোববার (২৫ সেপ্টেম্বর) তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ আছে। সেই সিরিজে যে শামি খেলতে পারবেন না, তা মোটামুটি নিশ্চিত করেই বলা যায়।

 

জেইউ

আর্কাইভ