• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএসপিএ স্পোর্টস কার্নিভাল: টিটিতে রুমেল খান সেরা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০১:৩৯ এএম

বিএসপিএ স্পোর্টস কার্নিভাল: টিটিতে রুমেল খান সেরা

প্রতীক ওমর

বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে ওয়ালটনের পৃষ্ঠাপোষকতায় শুরু হয়েছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২২’। পল্টনস্থ শহীদ তাজউদ্দিন উডেন ফ্লোর জিমনেশিয়ামে টেবিল টেনিস ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হয় এবারের আসর।প্রথম দিনেই টেবিল টেনিস ডিসিপ্লিনে বাজিমাত করেছেন রুমেল খান।

রবিবার (২৫ সেপ্টেম্বর) স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি সনৎ বাবলা, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলমসহ এবং অন্যান্য সদস্যরা।

সপ্তমবারের মত আয়োজিত এবারের আসরে বিএসপিএ’র শতাধিক সদস্য নয়টি ডিসিপ্লিনের ১২টি ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উদ্বোধনী দিনে টেবিল টেনিসের দুটি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। টেবিল টেনিস একক ইভেন্টের ফাইনালে মাহমুদুন্নবী চঞ্চলকে হারিয়ে শিরোপা জয় করেন রুমেল খান। এই ইভেন্টে তৃতীয় হন মুহাম্মদ সাজ্জাদ হোসেন মুকুল। টেবিল টেনিস দ্বৈত ইভেন্টের ফাইনালে শামীম হাসান-শেখ সাদী জুটিকে হারিয়ে টানা সপ্তমবারের মতো সেরা হয়েছেন রুমেল খান-মাহমুদুন্নবী চঞ্চল জুটি।

এই ইভেন্টে তৃতীয় হয়েছে তিতুমীর-মুকুল জুটি। খেলা পরিচালনা করেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সিনিয়র কোচ মোহাম্মদ আলী।

জেডআই/

আর্কাইভ