• ঢাকা বুধবার
    ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২২, ০৩:১০ এএম

ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

ক্রীড়া ডেস্ক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হওয়া ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসব-২০২২’ এর বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গরবার (১১ অক্টোবর) দুপুরে ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

ক্রীড়া উৎসবের পুরুষ সদস্য, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের মোট ২৭টি ইভেন্টের বিজয়ীদের পুরস্কৃত করা হয়। বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের ক্রেস্ট ও ওয়ালটনের গিফট সামগ্রী দেয়া হয়। এছাড়া পয়েন্টের ভিত্তিতে নারী ও পুরুষ দুই বিভাগে সেরা হওয়া দুইজন ক্রীড়াবিদকেও পুরস্কৃত করা হয়। তাদের মেডেল, ক্রেস্ট ও ওয়ালটনের গিফট সামগ্রী দেওয়া হয়।

এবারের এই ক্রীড়া উৎসবে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ, নারী সদস্যদের লুডু, পুরুষ সদস্যদের ক্যারম একক ও দ্বৈত, নারীদের ক্যারম একক ও দ্বৈত, নারী ও পুরুষ সদস্যদের ব্যাডমিন্টন, আর্চারি, টেবিল টেনিস, সাঁতার, দৌড় (১০০ ও ৪০০ মিটার) ও শ্যুটিং (নারী ও পুরুষ) ইভেন্ট ছিল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ (পিএলসি)’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউ’র সভাপতি নজরুল ইসলাম মিঠু। এছাড়াও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব ও ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা। এ সময় কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জেডআই/

আর্কাইভ