• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

অস্ত্রোপচারের পর সুস্থ আছেন সৌদি ডিফেন্ডার ইয়াসের

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১০:৪৯ এএম

অস্ত্রোপচারের পর সুস্থ আছেন সৌদি ডিফেন্ডার ইয়াসের

অস্ত্রোপচার শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তার মাধ্যমেও নিজের সুস্থ থাকার কথা নিশ্চিত করেছেন সৌদি ডিফেন্ডার।

ক্রীড়া ডেস্ক


আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে জয়ের ম্যাচে ভয়ঙ্কর ইনজুরিতে পড়েছিলেন সৌদি আরবের ডিফেন্ডার ইয়াসের আল শাহরানি। অতিরিক্ত সময়ের খেলায় নিজ দলের গোলরক্ষকের সঙ্গে সংঘর্ষ হয় তার। সেই সংঘর্ষে তার চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে যায়। সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নেয়া হয়। তারপর তার অস্ত্রোপচার করা হয় এবং সফল অস্ত্রোপচার শেষে বর্তমানে সুস্থ আছেন তিনি।
 

সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আলওয়াইস লাফিয়ে উঠে আর্জেন্টিনার একটি গোলের চেষ্টা প্রতিহত করেন। তখনই তার পা গিয়ে লাগে ইয়াসেরের নাকে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ৩০ বছর বয়সী ডিফেন্ডার। নাক দিয়ে রক্তও ঝরে এ তারকার। তখন মাঠও ছাড়তে হয় তাকে। এরপর হাসপাতালে নেয়া হলে ডাক্তার জানান, তার চোয়াল ও মুখের বাঁ দিকের হাড় ভেঙে গেছে, অস্ত্রোপচার করাতে হবে। এর পর সৌদি যুবরাজের ব্যক্তিগত বিমানে করে জার্মানিতে অস্ত্রোপচারের জন্য নিয়ে যাওয়া হয় তাকে।

বুধবার (২৩ নভেম্বর) রাতে ইয়াসিরের চোয়ালের অস্ত্রোপচার হয়। শেষ পর্যন্ত সফল অস্ত্রোপচার শেষে এখন সুস্থ আছেন ইয়াসের আল শাহরানি।

অস্ত্রোপচার শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তার মাধ্যমেও নিজের সুস্থ থাকার কথা নিশ্চিত করেছেন সৌদি ডিফেন্ডার। সেখানে ইয়াসের বলেছেন, তিনি সুস্থ আছেন এবং তার দলের জন্য শুভকামনা।

এদিকে লুসাইল স্টেডিয়ামে মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ১-২ গোলে হেরে গেছে টুর্নামেন্টের হট ফেবারিট আর্জেন্টিনা। প্রথমার্ধে লিওনেল মেসির পেনাল্টি গোলে ১-০ গোলে এগিয়ে থাকা আর্জেন্টিনা দ্বিতীয়ার্ধে ২ গোল হজম করে। এ  হারে শেষ হয় আর্জেন্টিনার টানা ৩৬ ম্যাচের অপরাজেয় যাত্রা।

 

 

সাজেদ/এএল

 

আর্কাইভ