• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

বাড়িতে ডাকাতি, দেশে ফিরে গেলেন স্টার্লিং

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ১২:১৬ পিএম

বাড়িতে ডাকাতি, দেশে ফিরে গেলেন স্টার্লিং

ক্রীড়া ডেস্ক

লন্ডনের বাড়িতে ডাকাতি হওয়ায় কাতার বিশ্বকাপ থেকে ইংল্যান্ডে ফিরে গেছেন রাহিম স্টার্লিং। কোয়ার্টার ফাইনালে ওঠা ইংল্যান্ডের হয়ে বিশ্বকাপে ফিরবেন কি না পরিষ্কার নয়।

গতকাল রাতে ইংল্যান্ড-সেনেগাল শেষ ষোলোর ম্যাচের পর স্টার্লিংয়ে দেশে ফেরার কথা নিশ্চিত করেন ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট।

ইএসপিএন ইউকের সূত্র জানিয়েছে, শনিবার রাতে স্টার্লিংয়ের লন্ডনের বাসায় ডাকাতি হয়েছে। তার ঘনিষ্ঠ বন্ধুরা, বান্ধবী পাইগ এবং দুই সন্তান কাতারেই ছিলেন। লন্ডনে ছিলেন তার মা। তবে ঠিক কী ধরনের ক্ষয়ক্ষতি হয়েছে সেটি পরিষ্কার নয়। রোববার শেষ আটের খেলায় সেনেগালকে ৩-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে গেছে ইংল্যান্ড। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে ইংলিশদের প্রতিপক্ষ গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্স। ম্যাচটি অনুষ্ঠিত হবে শনিবার।

ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশনের বিবৃতির কথা উল্লেখ করে সাউথগেট বলেন, ‘পারিবারিক কারণে ওকে ইংল্যান্ড যেতে হচ্ছে। এই মুহূর্তে সেখানে থাকা পরিবারের সমস্যার সমাধান করা দরকার। ওর চলে যাওয়ার ঘটনা পরবর্তীতে দল নির্বাচনে প্রভাব ফেলবে না। ব্যক্তিগত বিষয়াদির প্রতি সম্মান রাখতে চাই বলে এ বিষয়ে বেশি কিছু বলতেও চাই না।’


ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেইনের কথায় অবশ্য গুরুতর ক্ষয়ক্ষতির ইঙ্গিত আছে। বিশ্বকাপ রেখে স্টার্লিংয়ের দেশে ফিরে যাওয়ার বিষয়ে কেইন বলেন, ‘ওর এবং ওর পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি আমরা। এটা ব্যক্তিগত বিষয়। তবে একজন সতীর্থ এবং বন্ধুকে এ ধরনের পরিস্থিতি মোকাবিলা করতে দেখাটা সহজ ব্যাপার নয়। আশা করি কোচের সঙ্গে কথা বলে নিজের এবং পরিবারের জন্য সেরা সিদ্ধান্তটিই নেবে স্টার্লিং।’



 

সজিব/এএল

আর্কাইভ