• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সৌদি আরবকে ‘দক্ষিণ আফ্রিকা’ বললেন রোনালদো!

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৬:৩৮ পিএম

সৌদি আরবকে ‘দক্ষিণ আফ্রিকা’ বললেন রোনালদো!

ক্রীড়া ডেস্ক

এবার সৌদি আরবের ক্লাব আল নাসেরে আনুষ্ঠানিকভাবে যোগদানের পর পরিচয় পর্ব শেষে সংবাদ সম্মেলনে কথা বলেন ক্রিস্টিয়ানো রোনালদো। গতকাল মঙ্গলবার ৩ জানুয়ারি সেখানেই একটা ভুল করে বসেন পর্তুগিজ ফরওয়ার্ড। কথার ফাঁকে সৌদি আরবকে বলে ফেলেন দক্ষিণ আফ্রিকা। এতেই রসিকতা শুরু হয়ে যায় গণমাধ্যমে থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিন সংবাদ সম্মেলনে রোনালদো বলেন, গত ১০-১৫ বছরে ফুটবল পাল্টে গেছে। এখন সব দলই প্রস্তুত। বিশ্বকাপে দেখুন, চ্যাম্পিয়নরা কিন্তু সৌদি আরবের কাছে হেরেছে। এছাড়া দক্ষিণ কোরিয়া, কোস্টারিকা কিংবা আফ্রিকার দলগুলোর কথাও বলা যায়।

রোনালদো আরও বলেন, এখন ম্যাচ জেতা সহজ নয়। কারণ সব দলই প্রস্তুতি নিয়ে আসে। ফুটবল পাল্টে গেছে। তাই আমি মনে করি, দক্ষিণ আফ্রিকায় এসে আমার ক্যারিয়ার শেষ হয়ে যায়নি। তার এই বক্তব্যেই সৌদিকে ‘দক্ষিণ আফ্রিকা’ বলে ফেলেন সিআর সেভেন।

আর এ নিয়ে শুরু হয় রসিকতা। কারণ, সৌদি আরব পশ্চিম এশিয়ার দেশ। অন্যদিকে দক্ষিণ আফ্রিকা হলো আফ্রিকা মহাদেশের একেবারে দক্ষিণাঞ্চলের রাষ্ট্র। যদিও সংবাদ সম্মেলনের ওই ভিডিও ক্লিপে দেখা যায়, কথার স্রোতে অনিচ্ছাকৃত ভুলে তিনি সৌদি আরবকে দক্ষিণ আফ্রিকা বলে ফেলেছেন।

আর্কাইভ