• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মেসির সঙ্গেও চলছে এমবাপ্পের বিবাদ!

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ১০:৫২ পিএম

মেসির সঙ্গেও চলছে এমবাপ্পের বিবাদ!

ক্রীড়া ডেস্ক

অবশেষে স্বপ্ন পূরণ হয়েছে লিওনেল মেসির। আরাধ্য বিশ্বকাপ জিতেছেন তিনি। কাতার থেকে বীরের বেশে ফিরেছেন আর্জেন্টিনায়। স্বদেশে রাজকীয় সংবর্ধনা পেয়েছেন ফুটবল জাদুকর। সেখান থেকে পিএসজিতে ফিরেছেন মেসি। এখানেও উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন তিনি। তাকে গার্ড অব অনার দিয়েছেন সতীর্থরা। প্রিয় বন্ধুকে স্বাগত জানিয়েছেন নেইমারও। সর্বকালের সেরা খেলোয়াড়কে সম্মান প্রদর্শন করেছেন ক্লাব কর্মকর্তারাও।

তবে সেসময় উপস্থিত ছিলেন না কিলিয়ান এমবাপ্পে। নেপথ্যে অন্য গন্ধ পাচ্ছেন ফুটবলবোদ্ধারা! অনেকে বলছেন, মেসির সঙ্গে বনিবনা না হওয়ায় দূরে তিনি।

ক্রীড়াভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম মার্কা আরও এক কাঠি সরেস। এক প্রতিবেদনে তারা জানিয়েছে, পিএসজিতে মেসির সঙ্গে সম্পর্কের আরও অবনতি ঘটেছে এমবাপ্পের। দুজনের বিবাদ আরও তুঙ্গে উঠেছে।

ফাইনালে আর্জেন্টিনার কাছে পেনাল্টি শুটআউটে হেরে যায় ফ্রান্স। ফলে রানার্স আপের স্বাদ নিয়ে দেশে ফিরতে হয় এমবাপ্পেকে। তবে এসে বেশিক্ষণ বসে থাকেননি তিনি। দ্রুত পিএসজিতে যোগ দেন ২৪ বছর বয়সী ফুটবলার। মূলত সতীর্থদের সহায়তা করতে মাঠে ফেরেন ফ্রেঞ্চ সুপারস্টার।

পরে দলের হয়ে কয়েকটি ম্যাচও খেলেন এমবাপ্পে। তবে মেসি ফেরার আগেই ছুটিতে চলে যান তিনি। তার সঙ্গী হন বন্ধু আশরাফ হাকিমিও।

অবশ্য দুজনকেই কয়েকদিনের ছুটি দিয়েছে পিএসজি কর্তৃপক্ষ। উভয়ই নিউইয়র্কে অবকাশযাপন করেছেন। কিন্তু এতেই মেসির সঙ্গে এমবাপ্পের বিবাদ আরও বেড়েছে বলে মনে করছেন কেউ কেউ।

এআরআই

আর্কাইভ