• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

রোনালদোর চমকে জয় পেল আল-নাসের

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩, ০৯:০১ এএম

রোনালদোর চমকে জয় পেল আল-নাসের

ক্রীড়া ডেস্ক

নিজে গোল করলেন এবং সতীর্থদের দিয়েও করালেন। এভাবেই ফুটবলের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো আরও একবার চমক নিয়ে হাজির হলেন ভক্তদের সামনে। আর পর্তুগিজ তারকার এমন চমকে হেসেখেলে জয় তুলে নিল আল-নাসের।

শুক্রবার (২৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় সৌদি প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল-নাসের ও আল-রাইদ। ম্যাচটিতে ৪-০ গোলে জয় পায় রোনালদোর দল আল-নাসের। এই জয়ে টেবিলের শীর্ষে থাকা আল-ইত্তিহাদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো দলটি।

ম্যাচটিতে লিড গোল আদায় করেন বড় তারকা রোনালদো। মাত্র ৪ মিনিটে তিনি দলকে এগিয়ে নেন। ডিফেন্ডার সুলতান আল-ঘানামের এগিয়ে দেয়া বলে ডি-বক্সের মধ্যে দাঁড়িয়ে থেকে হেড নেন সিআরসেভেন। তাতেই মেলে কাঙ্ক্ষিত গোলের দেখা। আর দ্বিতীয় গোলটি এসেছে দ্বিতীয়ার্ধে। সেখানেও অবদান রেখেছেন রোনালদো।

৫৫ মিনিটে প্রতিপক্ষের ডি-বক্সে বল পেয়ে যান রোনালদো। সরাসরি গোলে শট না করে হেডের মাধ্যমে সতীর্থদের পায়ে বল দেন তিনি। সেখান থেকে এক পা ঘুরে বল পান ফরোয়ার্ড আব্দুল রহমান গারিব। তিনি লক্ষ্যভেদ করতে বেশি দেরি করেননি। ২-০ ব্যবধানে এগিয়ে যায় আল-নাসের।

পর্তুগিজ তারকার চমকের দিনে বসে থাকেননি সতীর্থরাও। যদিও বেশ কয়েকটি সুযোগ মিস করেছেন রোনালদো, তারপরও বাকিদের গোল উৎসবে সে মলিনতা দূর হয়ে গেছে নিমিষেই। খেলার শেষ দিকে দলের হয়ে বাকি গোল দুটি করেন মোহাম্মদ মারান ও আব্দুল মাজিদ আল-সুলাইহিম। এ দুটি গোলেই সহায়তা করেছেন জালোলিদ্দিন মাশারিপভ।

এই মুহূর্তে ২৫ ম্যাচ শেষে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে আল-নাসের। আর এক ম্যাচ কম খেলে ৩ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে আল-ইত্তিহাদ।

আর্কাইভ