• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
সৌদি প্রো লিগ

ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই জয় পেল আল নাসের

প্রকাশিত: জুন ১, ২০২৩, ০৫:২৫ পিএম

ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়াই জয় পেল আল নাসের

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

সৌদি প্রো লিগের শেষ ম্যাচটি খেলতে পারলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। ইনজুরির কারণে বুধবার (৩১ মে) মাঠে নামা হয়নি সিআর সেভেনের। তবে রোনালদো না নামলেও তার দল আল নাসের ৩-০ গোলে হারিয়েছে আল ফাতেহকে।

সৌদি ক্লাব আল নাসেরে যোগ দেয়ার পর কোনো কিছুই জিততে পারেননি রোনালদো। কিংস কাপ আর সুপার কাপের পর লিগ শিরোপাটাও হাতছাড়া হয়েছে তাদের। তবে লিগের শেষ ম্যাচে জয় পেয়েছে আল নাসের।

প্রথম হাফের চার মিনিটেই গোল করে দলকে এগিয়ে দেন তালিসকা। এরপর ম্যাচের ৬৬ মিনিটে দ্বিতীয় গোলটিও তার পা থেকেই আসে। আর ম্যাচের ৭২তম মিনিটে তৃতীয় গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন মোহাম্মেদ মাড়ান।

এই জয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থেকে লিগ শেষ করল আল নাসের। গত ডিসেম্বরে ক্লাবটিতে যোগ দেয়ার পর ১৬টি ম্যাচ খেলেছেন রোনালদো। তাতে ১৪টি গোল এসেছে তার পা থেকে। শিরোপা না জিততে পারলেও, নিজের প্রথম মৌসুমে ভালো পারফর্মই করেছেন পর্তুগালের অধিনায়ক।

এদিকে ২০০৯ সালের পর সৌদি আরবের লিগ শিরোপা জিতেছে আল ইতিহাদ। লিগের শেষ ম্যাচেও আল তাইয়ের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে তারা। আর গত মৌসুমের চ্যাম্পিয়ন আল হিলাল এবার তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করেছে।

 

জেকেএস/

আর্কাইভ