• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইনজুরি নিয়েই অনুশীলনে সাকিব আল হাসান

প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৫:৪৪ পিএম

ইনজুরি নিয়েই অনুশীলনে সাকিব আল হাসান

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি খেলতে পারবেন না সাকিব আল হাসান। তবে নিজেকে ফিট রাখতে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে একাই অনুশীলন চালিয়ে যাচ্ছেন টাইগার অলরাউন্ডার।

আঙ্গুলে ইনজুরি পাওয়ার কারণে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে সাকিব আল হাসানকে। তবে নিজেকে ফিট রাখতে বৃহস্পতিবার (৮ জুন) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে একাই ঘাম ঝরালেন সাকিব। সকালে মাঠে প্রবেশ করে চান্ডিকা হাথুরুসিংহের সঙ্গে কিছুক্ষণ আলাপ পরেই রানিং প্রাকটিস করেন টাইগার অলরাউন্ডার। গত সোমবার (৬ জুন) নীরবে দেশে ফিরেছেন সাকিব। দেশে ফিরেই বাংলাদেশের অনুশীলনে যোগ দিয়েছিলেন তিনি।    

ইংল্যান্ড সফরে আঙুলে চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে যান সাকিব। আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে সাকিব পাড়ি জমিয়েছিলেন আমেরিকাতে। তবে আফগান সিরিজে না থাকলেও দেশে ফিরে নিজেকে প্রস্তুত করছেন তিনি।

আফগান সিরিজের জন্য ২৯ মে থেকে চলছে ক্রিকেটারদের ক্যাম্প। প্রচণ্ড গরমে অনুশীলনে বিঘ্ন ঘটলেও, ফিটনেস ইস্যুতে সিরিয়াস বিসিবি। আফগানদের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১৪ জুন। এরই মধ্যে আফগান দল ঘোষণা করেছে। তবে দলে রাখা হয়নি রশিদ খানকে। আফগান দল বাংলাদেশে পা রাখবে ১০ জুন। টেস্ট ম্যাচ শেষ করে আফগানরা যাবে ভারতে। সেখানে রোহিতদের সাথে সিরিজ শেষ করে আবার বাংলাদেশে আসবে গুরবাজ-নবীরা।

 

জেকেএস/

আর্কাইভ