• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মেসির কবে মিয়ামির হয়ে অভিষেক হতে পারে?

প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৬:২৩ পিএম

মেসির কবে মিয়ামির হয়ে অভিষেক হতে পারে?

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

পিএসজি ছাড়ার পরই মেসিকে নিয়ে নানান গুঞ্জন শুরু হয়। বার্সেলোনা, আল হিলালের পাশাপাশি মেসিকে পেতে তালিকায় ছিল যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিও। অবশেষে মেসিই ঘোষণা দিলেন তিনি যাচ্ছেন মিয়ামিতে। এরপরই শুরু হয়ে যায়, কবে মিয়ামির জার্সি গায়ে মাঠে নামবেন আর্জেন্টাইন অধিনায়ক।

বুধবার (৭ জুন) এক সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন, ইন্টার মিয়ামি হবে তার পরবর্তী ক্লাব। যদিও এখনও চুক্তির বিষয়টি শতভাগ চূড়ান্ত হয়নি। তবে যেহেতু মেসি নিজেই নিশ্চিত করেছেন যে, তিনি যুক্তরাষ্ট্রেই যাচ্ছেন ফলে তাতে কোনো সন্দেহ থাকছে না।

এখন কথা হচ্ছে কবে মিয়ামির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করবেন মেসি, আর কবেই বা মিয়ামির জার্সি গায়ে মাঠে নামবেন তিনি। পিএসজির সঙ্গে ৩০ জুন চুক্তির মেয়াদ শেষে ১ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে ইন্টার মিয়ামির হয়ে যাবেন মেসি।

১ জুলাই মিয়ামির হয়ে আনুষ্ঠানিক চুক্তি করলেও সেদিনই মাঠে নামবেন না মেসি। ধারণা করা হচ্ছে, ২১ জুলাই লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে মিয়ামির জার্সি গায়ে অভিষেক হতে পারে মেসির।

এদিকে মেসির এক ঘোষণায় মিয়ামি ম্যাচের টিকিটের দাম বেড়েছে ১০৩৪ শতাংশ। নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক জানিয়েছে, মঙ্গলবার (৬ জুন) পর্যন্ত বাজার ক্রুজ আজুলের বিপক্ষে মিয়ামির ম্যাচের টিকিটের দাম ছিল ২৯ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৩১৩৩ টাকা। বুধবার মেসির মিয়ামি যাওয়ার ঘোষণায় টিকিটের দাম হয়েছে ৩২৯ ডলার, বাংলাদেশি মুদ্রায় ৩৫,৫৪৪ টাকা।

এদিকে রয়টার্স জানাচ্ছে, মেসি যদি ক্রুজ আজুলের বিপক্ষে মিয়ামির বিপক্ষে মাঠে নামেন তাহলে এটি হতে পারে এমএলএস টুর্নামেন্টের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ম্যাচ।

 

জেকেএস/

আর্কাইভ