• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মেয়ের সঙ্গে শোয়েবের ছবি, বিভ্রান্তিতে ভক্তরা

প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০১:১১ এএম

মেয়ের সঙ্গে শোয়েবের ছবি, বিভ্রান্তিতে ভক্তরা

ক্রীড়া ডেস্ক

ক্রিকেট মাঠের বর্ণিল এক চরিত্রের নাম শোয়েব আখতার। ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত এই স্পিডস্টার যেমন বল হাতে বাইশ গজে গতির ঝড় তুলেছেন, তেমনই পাল্লা দিয়ে মাঠের বাহিরেও জন্ম দিয়েছেন নানা বিতর্কিত ঘটনার।

ক্রিকেট ছাড়ার পরও সবসময় আলোচনায় থাকেন শোয়েব। কখনোবা পাকিস্তান দলের সাফল্য নিয়ে ভূয়সী প্রশংসা করেন, আবার কখনো সমালোচনাতেও মেতে ওঠেন এই গতিদানব। শুধু কি পাকিস্তান, তার হাত থেকে নিস্তার পায় না ক্রিকেট খেলুড়ে কোনো দেশই। সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব শোয়েব। ক্রিকেট নিয়ে নিয়মিত কথা বলেন। কখনোবা লাইফস্টাইল নিয়েও ভক্ত-সমর্থকদের দাওয়াই দেন।

এবার নিজের ইনস্টাগ্রামে এক ছবি শেয়ার করে ভক্ত, অনুরাগীদের দোটানায় ফেলে দিলেন শোয়েব। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার তিন বছর পর ২০১৪ সালের ২৩ জুলাই বিয়ে করেছিলেন শোয়েব। স্ত্রী রুবাব খানের ছবিও তখন প্রকাশ্যে এনেছিলেন তিনি। 

প্রথমবার বাবা হওয়ার খবরও ভক্তদের জানিয়েছিলেন। ২০১৬ সালের ৭ নভেম্বর শোয়েব-রুবাবের প্রথম সন্তান মোহাম্মদ মিকাইল খানের কথা জানিয়েছিলেন পাক কিংবদন্তি। এরপর ২০১৯ সালের ১৪ জুলাই জন্ম হয় শোয়েবের দ্বিতীয় ছেলে আলি আখতারের। এতদিন সবাই জানতেন স্ত্রী রুবাব এবং দুই ছেলেকে নিয়ে সুখের সংসার শোয়েবের।

তবে কি এবার নতুন কোনো চমক দিলেন শোয়েব? আপাতত তার ইনস্টাগ্রাম পোস্ট দেখে যে কারও তেমনটাই মনে হতে বাধ্য। আইলেন শেখ নামের অল্প বয়সী এক মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে শোয়েব লিখেছেন, ‘আমার মেয়ের সঙ্গে হালকা মেজাজে।’ ছবিটি ঘিরে ইতোমধ্যে বিভ্রান্ত ভক্তরা। নানা প্রশ্নও উঠছে। 

আইলিন কি শোয়েবের ঔরসজাত সন্তান? তাহলে মিকাইল কি তার প্রথম সন্তান নন? আইলিন শোয়েবের ঔরসজাত সন্তান হলে, তার মা কে? কারণ শোয়েবের স্ত্রী রুবাব মেয়ের কথা কখনও বলেননি। শোয়েব সোশ্যাল মিডিয়ায় আইলিনের যে ছবি দিয়েছেন, তা দেখে ক্রিকেটপ্রেমীদের ধারণা তার বয়স অন্তত ১৫-১৬ বছর। অথচ শোয়েব বিয়ে করেছেন ১০ বছর আগে! সব মিলিয়ে আইলিনকে প্রথমবার প্রকাশ্যে নিয়ে এসে শোয়েব চমক দেওয়ার পাশাপাশি বিভ্রান্তি তৈরি করেছেন।

 

বিএস/

আর্কাইভ