• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিবদের দলে পেয়ে রোমাঞ্চিত হোয়াটমোর

প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ০৬:২৯ পিএম

সাকিবদের দলে পেয়ে রোমাঞ্চিত হোয়াটমোর

ক্রীড়া ডেস্ক

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের এবারের আসর মাঠে গড়াবে ২০ জুলাই থেকে। আর সেখানে মন্ট্রিয়েল টাইগার্স দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন ডেভ হোয়াটমোর। যেই দলের হয়ে খেলবেন সাকিব আল হাসান, আন্দ্রে রাসেলদের মতো তারকারা। স্কোয়াডে এমন তারকাদের পেয়ে রোমাঞ্চিত কোচ হোয়াটমোর। 

তিনি বলেন, ‍‍`ড্রাফটে আমরা দারুণ একটি দল বানিয়েছি এটা আমাকে বলতেই হবে। এ কারণে আমরা খুবই রোমাঞ্চিত। শুধুমাত্র সংখ্যা এবং পরিসংখ্যান ছাড়াও সফল দল বানানো যায়। এক্ষেত্রে শুধু সেই বিশেষ গুণগুলো খুঁজে বের করতে হয় যারা ম্যাচ ঘুরিয়ে দিতে জানে।‍‍` 

‍‍`কোচ হিসেবে আমার দায়িত্ব সবকিছুর দেখভাল করা। আমরা প্রতিভাবানদের পরিচর্যা করতে চাই, তাদের সুযোগ দিতে চাই এবং এমন একটা পরিবেশ সৃষ্টি করতে চাই যেখানে সব ক্রিকেটারই মানিয়ে নিতে পারে।‍‍`-আরও যোগ করেন হোয়াটমোর। 

মন্ট্রিয়েল টাইগার্স স্কোয়াড- সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, ক্রিস লিন, শারফানে রাদারফোর্ড, কার্লোস ব্র্যাথওয়েট, মুহাম্মদ আব্বাস আফ্রিদি, জহির খান, মুহাম্মদ ওয়াসিম, আকিফ রাজা, আয়ান খান, দিপেন্দ্র আরি, কলিম সানা, শ্রীমানথা রত্নে, ম্যাথু স্পুর্স, বুপেন্দ্র সিং, দিলপ্রিত সিং এবং অনুপ চিমা।

 

বিএস/

আর্কাইভ