• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

টেবিল টেনিসের ফাইনালে আনসার-চট্টগ্রাম

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩, ০২:২৭ এএম

টেবিল টেনিসের ফাইনালে আনসার-চট্টগ্রাম

ক্রীড়া ডেস্ক

জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের ৩৯তম আসরে দলগত ইভেন্টে পুরুষ ও নারী উভয় বিভাগেই ফাইনালে উঠেছে আনসার ও চট্টগ্রাম। পুরুষ ও নারীদের সেমিফাইনালে আনসারের প্রতিপক্ষ বাংলাদেশ সেনাবাহিনী আর চট্টগ্রামের প্রতিপক্ষ ছিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। 

চট্টগ্রামের রাইফেলস ক্লাবে অনুষ্ঠিত ম্যাচে পুরুষ বিভাগের সেমিফাইনালে আনসার ৩-২ ব্যবধানে সেনাবাহিনীকে হারিয়েছে। আনসার প্রথমে দুই ম্যাচ জিতলেও সেনাবাহিনী পরে টানা দুটি ম্যাচ জিতে লড়াই জমিয়ে তোলে। প্রথম ম্যাচে আনসারের জাবেদ ৩-২ সেটে সাজিনকে এবং মানস ৩-১ সেটে হাসিবকে হারান। এরপর হাসিব জুনিয়র ৩-১ সেটে সজীবকে এবং হাসিব সিনিয়র ৩-২ সেটে জাবেদকে হারালে লড়াইয়ে ফেরে সেনাবাহিনী। তবে ম্যাচ নির্ধারণী খেলায় মানস ৩-১ সেটে সাজিনকে হারিয়ে আনসারকে নিয়ে যান টুর্নামেন্টের ফাইনালে।

পুরুষদের অপর সেমিফাইনালে আনসারের মতো কষ্ট করতে হয়নি চট্টগ্রামকে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে চট্টগ্রাম ৩-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে। রামহিম ৩-০ সেটে আকাশকে, ইমন একই ব্যবধানে হিমেলকে এবং হৃদয় ৩-১ সেটে দেবকে হারিয়েছেন। পুরুষদের মত নারী দলেও চট্টগ্রামের কাছে পাত্তা পায়নি বিমান। চট্টগ্রামের মেয়েরাও ম্যাচ জিতেছে ৩-০ ব্যবধানে। সালেহা নাহিমাকে, ঐশী রানীকে এবং রেশমি আনিকাকে ৩-০ সেটে পরাজিত করেন। 

নারীদের আরেক সেমিফাইনালে আনসার ৩-১ ব্যবধানে হারিয়েছে সেনাবাহিনীকে। প্রথম দুই ম্যাচে মৌ ৩-০ সেটে আসমাকে ও সোমা একই ব্যবধানে রাহিমাকে পরাজিত করেন। তৃতীয় ম্যাচে সেনাবাহিনীর সিগমা ৩-১ সেটে হারিয়ে দেন তুশিকে। তবে চতুর্থ ম্যাচে মৌ ৩-০ সেটে রাহিমাকে হারালে নারী দলগত ইভেন্টের ফাইনালে আনসার জায়গা করে নেয়।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

বিএস/

আর্কাইভ