• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

মাহমুদউল্লাহর সেকেন্ড হোম ভারত, সাকিবের নো কমেন্টস

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০১:০৭ এএম

মাহমুদউল্লাহর সেকেন্ড হোম ভারত, সাকিবের নো কমেন্টস

ক্রীড়া ডেস্ক

ভারত বিশ্বকাপে অংশ নিতে মুখিয়ে আছে টাইগাররা। ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ। তার আগে গা গরম করার দুটি ম্যাচ খেলেছে। সফলতা-ব্যর্থতা ৫০-৫০।

বিশ্বকাপ শুরু হওয়ার প্রাক্কালে আইসিসির উদ্যোগে শনিবার অন্যরকম একটি দিন পার করেছে বাংলাদেশ ক্রিকেট দল। আইসিসি মিডিয়া ডেতে অংশ নিয়েছে বাংলাদেশ। যেখানে বেশ খোশ মেজাজেই কাটাচ্ছেন ক্রিকেটাররা।

আজ সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশ দল নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে আইসিসি। যেখানে দেখা গেছে তাদের হালকা রসিকতার ছাপ। মাইক্রোফোন হাতে নিয়ে উপস্থাপনা করছেন স্পিনার নাসুম আহমেদ। একে একে মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলামদের পরিচয় করিয়ে দেন নাসুম।

ভিডিওর শুরুতে নাসুম যান মিরাজের কাছে। ভারতে খেলা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, এখানে অনেকবার এসেছি। ভারতে অনেক ম্যাচ খেলেছি। আমি খুশি এখানে এসে। 

মিরাজের সঙ্গে কথা বলার সময়ই পাশে আসে নাজমুল হোসেন শান্ত। এ সময় ‘সে আমাদের সহ-অধিনায়ক...’ বলে শান্তকে মাইক্রোফেনের সামনে আনতে চেয়েও পারেননি মিরাজ।

এরপর মোস্তাফিজ-শরিফুলদের দেখিয়ে নাসুম চলে যান মাহমুদউল্লাহ রিয়াদের কাছে। ভারতে খেলার অভিজ্ঞতার কথা জানিয়ে রিয়াদ বলেন, ভারত আমাদের কাছে সেকেন্ড হোমের মতো। এখানকার খাবার ও চা অসাধারণ। এখানে ফিরতে পেরে ভালো লাগছে। 

এ সময় রিয়াদ জানান, নাসুম তাকে চা বানিয়ে খাওয়ান। নাসুমের চা যে কারো চেয়ে ভালো বলে স্বীকৃতিও দেন রিয়াদ।

ভিডিওর শেষে অধিনায়ক সাকিব আল হাসানের কাছে গেলে নাসুমকে তিনি হাসতে হাসতে বলেন, আমি কিছু বলতে চাই না, নো কমেন্টস।

 

জেকেএস/

আর্কাইভ