• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বাজারে এলো টি কে গ্রুপের ‘সুপার বোর্ড ডোরস‍‍`

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ০১:০৭ এএম

বাজারে এলো টি কে গ্রুপের ‘সুপার বোর্ড ডোরস‍‍`

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

টি কে গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান সুপার ফরমিকা অ্যান্ড লেমিনেশন লি. বাজারে এনেছে সুপার বোর্ড ডোরস। বুধবার (২ নভেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এর নতুন লোগো উন্মোচন ও কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠান আয়োজন করা হয়।

টি কে গ্রুপের পরিচালক মোস্তফা হায়দার বলেন, ‍‍`আমরা সব সময় মানসম্পন্ন পণ্য বাজারে আনার চেষ্টা করি। আশা করি, এই পণ্য তার মান এবং বৈচিত্র্য ধরে রাখতে পারবে। পাশাপাশি, এগুলো বিদেশেও রপ্তানি করা সম্ভব হবে।‍‍`

আরেক পরিচালক আবু সাদাত মোহাম্মদ ফয়সাল বলেন, ‍‍`আমরা জানি বাংলাদেশ অত্যন্ত দ্রুত এগিয়ে যাওয়া দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। মানুষের ঘরবাড়ি বা অবকাঠামো বা নির্মাণের জন্য দরজা একটা গুরুত্বপূর্ণ জিনিস। সে লক্ষ্যে এই দরজা আমরা বাজারে নিয়ে এসেছি। এটি মানসম্পন্ন এবং স্বস্তিদায়ক। এতে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।‍‍`

সুপার বোর্ড ডোরসের পণ্য সম্ভারে রয়েছে সিগনেচার ইউপিভিসি ডোর, এক্সিকিউটিভ ইউপিভিসি ডোর, রেডিক্স ইউপিডিসি ডোর, আইডিয়াল ইউপিডিসি ডোর, ইমপালস ইউপিভিসি ডোর, মাইল ইউপিভিসি ডোর, ডাইনামিক ফ্ল্যাশ ডোর গ্লামার ডিজাইন ভোর, ইউনিক এইচপিএল ডোর ও গ্রেড উডেন ডোর।

অনুষ্ঠানে টি কে গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হক, পরিচালক (ফাইন্যান্স এন্ড অপারেশন) মো. শফিউল আতহার তসলিম, প্রধান প্রশাসনিক কর্মকর্তা কর্ণেল (অব.) আলমাস রাইসুল গনি ও হেড অব বিজনেস মোহাম্মদ নুরুন নবীসহ সুপার বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এসএএস

আর্কাইভ