• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীতে ‘ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট-২০২২’ অনুষ্ঠিত

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২, ০৩:৫২ এএম

রাজধানীতে ‘ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট-২০২২’ অনুষ্ঠিত

ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট ও মেম্বার মিটআপ’ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দেশের বিভিন্ন প্রান্তের উদ্যোক্তা ও ময়ূরপঙ্খী পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হলো ‘ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট ও মেম্বার মিটআপ’ অনুষ্ঠান। 

বুধবার (৩০ নভেম্বর) রাজধানীর মিরপুরে অর্কিড সেন্টারে এ অনুষ্ঠান আয়োজিত হয়। 

যুব ও নারী উদ্যোক্তা, রন্ধন শিল্পী, বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারীরা এই সামিটে অংশগ্রহণ করেন। মূলত নতুন উদ্যোক্তাদের উৎসাহ প্রদানে এবং সফল উদ্যোক্তাদের বিশেষ সেশনের সমন্বয়ে আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানটি।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাননীয় সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, এম.পি,  গেষ্ট অব অনার ছিলেন ইউ-এস বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) মোঃ কামরুল ইসলাম উপস্থিত ছিলেন । সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন।


বিশেষ অতিথি ছিলেন নাজিয়া ফারহানা, ড. ফেরদৌস খান আলমগীর, আবদুল হক হামীম, সীমা পুস্প, সামসুন নাহার আহমেদ মিতা,  ফারজানা বাতেন, আব্দুল্লাহ আল মাহমুদ, প্রফেসর মোঃ শাহরিয়ার পারভেজ, ইঞ্জিঃ মোঃ সাকীল খান, শাহীন আলম,  স্পীকার হিসেবে ছিলেন আনন্দ কুটুম, মৃত্যুঞ্জয় নাথ । ডেলিগেট হিসেবে ছিলেন নুজহাত মাসুদ, অহিদা ইয়াসমিন, তানিয়া জিয়াউদ্দিন, ইসমত ফারজানা, পারভিন আক্তার, রুলিয়া আবেদিন লাকী, মিকাইল হোসেন, সাইফুল ইসলাম ।

 

 

সাজেদ/
 

আর্কাইভ