• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ভালোবাসা দিবসে উপহার মিললো টিউবওয়েল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২২, ১১:৩৫ পিএম

ভালোবাসা দিবসে উপহার মিললো টিউবওয়েল

নীলফামারী প্রতিনিধি

গোসলের জন্য সাইদা (৫৫) আর মর্জিনাকে (৫৭) পুকুর পাড়ে আর অপেক্ষা করতে হবে না। পানির জন্য আর অন্যের বাড়ি বাড়ি ঘুরতে হবে না তাদের। ভালোবাসা দিবসে তাদের ভাঙা ঝুপড়িতে ভালোবাসার টিউবওয়েল স্থাপন করে দিয়েছেআমাদের প্রিয় সৈয়দপুরনামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

নীলফামারীর সৈয়দপুরে এভাবেই বিশ্ব ভালোবাসা দিবসে ফুল, গিফট দেয়া-নেয়ার চিরাচরিত ধারণাকে পাল্টে দিয়ে অসহায় পরিবারের বাসায় টিউবওয়েল স্থাপন করে সংগঠনটি উদযাপন করেছে এক ব্যতিক্রমধর্মী ভালোবাসা দিবস।


সোমবার (১৪ ফেবব্রুয়ারি) নীলফামারীর সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর তালতলা পাড়া গ্রামে অসহায় ওই মহিলার বাড়িতে সংগঠনের সদস্যরা স্থাপন করে ভালোবাসার টিউবওয়েল।

বৃদ্ধা মর্জিনা বলেন, ‘ভাঙা ঝুপড়িতে পানির সমস্যা নিয়ে পরিবার নিয়ে অনেক কষ্টে ছিলাম। মানুষের বাড়ি থেকে পানি আনতে হতো এবং গোসলের জন্য বাড়ির অদূরে পুকুরে যেতে হতো। সেখানে মানুষের চলাচল থাকায় বসে থাকতে হতো। এভাবে চলছিল কষ্টের দিন। কিন্তু আর মানুষের বাসায় পানির জন্য যেতে হবে না। যারা বাসায় টিওবয়েল দিয়েছে আল্লাহ তাদের সুখে রাখুক।


আমাদের প্রিয় সৈয়দপুর সংগঠনের প্রতিষ্ঠাতা এসরার আনসারী জানান, ভালোবাসা দিবসে আমাদের মূল করণীয় কি হওয়া উচিত এই উদ্দেশ্যেই সবাইকে বোঝানোর জন্য ওই অসহায় মহিলার বাড়িতে টিউবওয়েল স্থাপন করেছি আমরা। আর্তমানবতার সেবায়আমাদের প্রিয় সৈয়দপুর’-এর কার্যক্রম আরও বেগবান করা হবে বলে জানান তিনি।

টিউবয়েল স্থাপনে সংগঠনের সময় আরও উপস্থিত ছিলেন নওশাদ আনসারী, সামিউল আলিম, অনলি রাজা, সোহেল রানা, জয়, শাহজাদা, শাহবাজ, সাকিব, শাহিদসহ অন্যান্যরা।

এএমকে

আর্কাইভ