• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ফুলবাড়ীয়ায় স্বামীর নির্যাতনে অন্তসত্তা স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০৯:৫৬ পিএম

ফুলবাড়ীয়ায় স্বামীর নির্যাতনে অন্তসত্তা স্ত্রীর আত্মহত্যা

ময়মনসিংহ ব্যুরো

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের কাহালগাঁও গ্রামে নেশাগ্রস্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে ৯ মাসের অন্তসত্তা স্ত্রী শাহনাজ আকতার শিপু (১৯) আত্মহত্যা করেছেন। সোমবার সকাল ৯টায় পুলিশ নিহত শিপুর মরদেহ উদ্ধার করেছে। নেশাগ্রস্ত স্বামী জাহিদ মিয়াকে (২২) পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ।
এলাকাবাসী ও পুলিশ জানায়, একই গ্রামের শহিদ মিয়ার মেয়ে শাহনাজ আকতার শিপুর সঙ্গে মৃত মনির উদ্দিনের ছেলে জাহিদের ২ বছর আগে বিয়ে হয়। জাহিদ পেশায় পরিবহন শ্রমিক (হেলপার)। বিয়ের আগে থেকেই জাহিদ নেশা করতো। নেশার টাকা না পেলেই জাহিদ স্ত্রীকে মারপিট করতো। রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে  জাহিদকে গার্মেন্টেসে চাকরির কথা বললে শিপুকে মারপিট করে জাহিদ। সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে শিপু মারপিটের বিষয়টি বাপের বাড়িতে জানিয়ে আসার পর স্বামী জাহিদ শিপুকে মারপিট করে। পরে স্বামীর ঘরের ধর্নার সঙ্ড়ে ওড়না বেঁধে আত্মহত্যা করে শিপু।  
ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ‘অন্তসত্ত্বা গৃহ বধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বামীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।’
 

আর্কাইভ