• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ধোবাউড়ায় সানজিদা-মারিয়াদের গণসংবর্ধনা

প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৫:৩২ এএম

ধোবাউড়ায় সানজিদা-মারিয়াদের গণসংবর্ধনা

ময়মনসিংহ ব্যুরো

হিমালয়ের দেশে সাফ নারী চ্যাম্পিয়নশীপ শিরোপা জয় করছে বাংলার মেয়েরা। চ্যাম্পিয়নদের এই দলে ছিলেন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর গ্রামের আট ফুটবলার। নানা সংবর্ধনার পর এবার নিজ গ্রামে ফিরেছেন তারা। গ্রামের পথে পথে ফুলেল শুভেচ্ছা আর ভক্তদের ভালবাসায় সিক্তহন সানজিদা -মারিয়ারা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদের সামনে এসে উপস্থিত হন তারা।

তখন উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে আদিবাসী নৃত্য ও গানের তালে তালে ফুটবল কন্যাদের বরণ করে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

একইসঙ্গে বিশাল এক গণসংবর্ধনা দেওয়া হয়েছে মেয়েদের। গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুইডেন এর রাষ্ট্রদূত আলেকজান্ডা বার্গ বন লিন্ডে। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, ভাইস চেয়ারম্যান আবুল ফজল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা জান্নাত, অধ্যক্ষ হেলাল উদ্দিন। একইসঙ্গে বিভিন্ন ইউপি চেয়ারম্যান, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও এলাকার নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে আটজন খেলোয়াড় ও তাদের কোচকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। একইসঙ্গে সবাইকে ৫০ হাজার করে টাকা দেয়া হয়।

এর আগে বিকেলে ময়মনসিংহ থেকে প্রথমে হালুয়াঘাট আসে সানজিদা-মারিয়ারা। হালুয়াঘাটে বিকালে সংসদ সদস্য জুয়েল আরেং এর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয় তাদের।

এদিন বিকাল থেকেই ধোবাউড়ায় মেয়েদের জন্য অধির আগ্রহ নিয়ে বসে থাকে ফুটবল প্রেমীরা। সাফ চ্যাম্পিয়ন হয়ে নিজের গ্রাম কলসিন্দুরের ফিরছে ফুটবল কন্যারা। তাই ফুটবল প্রেমীদের ভালবাসার কোন কমতি ছিলনা।

এআরআই

আর্কাইভ