• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

পূজামণ্ডপে মাতলামি, স্বেচ্ছাসেবক লীগ নেতার জেল

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ০৬:১১ এএম

পূজামণ্ডপে মাতলামি, স্বেচ্ছাসেবক লীগ নেতার জেল

দেশজুড়ে ডেস্ক

চট্টগ্রামের লোহাগাড়ায় নেশাগ্রস্ত অবস্থায় পূজামণ্ডপে গালাগালি ও বিশৃঙ্খলা চেষ্টার অভিযোগ উঠেছে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে। এ ঘটনায় তাকে ছয় মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযুক্ত ওই নেতার নাম জুয়েল (২৪)। মঙ্গলবার (৪ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে বড় হাতিয়া ইউনিয়নে এই ঘটনা ঘটে।

জানা যায়, উত্তর বড় হাতিয়া শ্রী শ্রী তপবন রক্ষাকালী মন্দিরে দুর্গাপূজা চলাকালীন সময় এমন বিভ্রান্তিকর পরিস্থিতি সৃষ্টি হয়।

জুয়েল বড় হাতিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জুটপুকুরিয়া গ্রামের মুহাম্মদ আইয়ুবের ছেলে। তিনি ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক।

এ বিষয়ে লোহাগাড়া উপজেলার নির্বাহি কর্মকর্তা শরীফ উল্লাহ বলেন, ‘পূজামণ্ডপে নেশাগ্রস্ত অবস্থায় দর্শনার্থীদের অশালীন গালাগালি ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টাকালে মো.জুয়েল নামে এক যুবককে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক করা হয়। এই অপরাধে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।’

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান বলেন, ‍‍`বুধবার সকালে জুয়েলকে কারাগারে পাঠানো হয়েছে।‍‍` 

এএস

আর্কাইভ