• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

রংপুরে অজ্ঞান পার্টির ৬ সদস্য কারাগারে

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ১২:০৭ পিএম

রংপুরে অজ্ঞান পার্টির ৬ সদস্য কারাগারে

সিটি নিউজ ডেস্ক

রংপুরের পীরগাছায় অভিনব কৌশলে চুরির ঘটনায় আটক করা হয় অজ্ঞান পার্টির ৬ সদস্যকে। পরবর্তীতে পুলিশ তাদের কোর্টে তুললে আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।

অজ্ঞান পার্টির ৬ সদস্যকে টানা দুদিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতারের পর শুক্রবার (৭ অক্টোবর) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ।

জানা যায়, গত ৩ অক্টোবর রাতে পীরগাছা উপজেলার ছাওলা ইউনিয়নের গাবুড়া এলাকার আজগার আলীর বাড়িতে চুরির ঘটনা ঘটে। এক নারী কৌশলে তাদের বাড়িতে এসে রান্নার কাজে সহযোগিতা করার সময় খাবারের সঙ্গে ওষুধ মিশিয়ে দেয়, যা খাওয়ার পর রাতে বাড়ির সবাই অজ্ঞান হয়ে যান। পরবর্তীতে গভীর রাতে সংঘবদ্ধ চোরের দল ওই বাড়ি থেকে মোটরসাইকেল, নগদ ১ লাখ ৭০ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় সাড়ে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় মঞ্জুয়ারা বেগম ও হবিবুর রহমানের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী আজগার আলী। অভিযোগের ভিত্তিতে তথ্য-প্রযুক্তির সহায়তায় চোর দলের অন্যতম সদস্য মঞ্জুয়ারা বেগমকে গাইবান্ধার ধাপেরহাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাইবান্ধার সাদুল্ল্যাপুর, রংপুরের পীরগঞ্জ ও পীরগাছা থেকে মহারানী পারভিন, সুরুজ মিয়া, পাপন চন্দ্র মহন্ত, রাশিদুল ইসলাম এবং হবিবুর রহমানকে গ্রেফতার করা হয়। এ সময় বিপুল পরিমাণ স্বর্ণালংকার, নগদ টাকাসহ চোরাই মালামাল উদ্ধার করা হয়।

এএসপি আশরাফুল আলম পলাশ জানান, সংঘবদ্ধ চোরের এই দলটি খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে মানুষের সর্বস্ব লুট করে আসছিল। এই দলে নারী, পুরুষ উভয়ই আছে। গ্রুপটির ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

 

এসএএস

আর্কাইভ