• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

গাজীপুরের বড়বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৫ জন দগ্ধ

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২২, ০২:৫৭ এএম

গাজীপুরের বড়বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৫ জন দগ্ধ

দেশজুড়ে ডেস্ক

গাজীপুরের বড়বাড়ি এলাকায় একটি সিএনজি গ্যাস পাম্পে সিলিন্ডার বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনিস্টিটিউটে ভর্তি করা হয়েছে।  বৃহস্পতিবার (১৩ অক্টোবর)  রাত সোয়া সাতটার দিকে ‍‍`হাজী ওয়াহেদ সরকার‍‍` সিএনজি পাম্পে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় সিলিন্ডারভর্তি কাভার্ডভ্যানটি গ্যাস নিতে ফিলিং স্টেশনে গেলে বিকট শব্দে একটি সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে মুহূর্তেই কাভার্ডভ্যানটিতে আগুন ধরে যায়। এসময় কাভার্ডভ্যানে থাকা তিনজন গুরুতর দগ্ধ হন। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা ইকবাল হাসান জানান, ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় অগুন নিয়ন্ত্রণে আনে। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী নিবির আহমেদ জানান, বৃহস্পতিবার রাত সোয়া সাতটার দিকে ‍‍`হাজী ওয়াহেদ সরকার‍‍` সিএনজি পাম্পে বিকট শব্দ শুনতে পান। এ সময় পাম্পে আগুন জ্বলছিল। পাম্পের ভেতর থেকে তিনজন দগ্ধ অবস্থায় চিৎকার করে বেরিয়েছেন। তাৎক্ষণিক তাদের নাম পরিচয় জানা যায়নি।

তিনি আরও বলেন, তিনজনের শরীর পুড়ে গেছে। তাদের শরীর থেকে মাংস বেরিয়ে গেছে। রাত সাড়ে সাত টায় গ্যাস পাম্পে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করলেও পানি ফুরিয়ে যাওয়ায় আগুনের লেলিহান শিখা আরও বেরে গেছে।

জেডআই/

 

আর্কাইভ