• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের স্বজনরা হুমকি দিচ্ছে: নুসরাতের ভাই

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২, ০৪:০৫ এএম

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের স্বজনরা হুমকি দিচ্ছে: নুসরাতের ভাই

ফেনী প্রতিনিধি

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের স্বজনরা হুমকি দিচ্ছে বলে জানিয়েছেন ফেনীর আলোচিত সোনাগাজীর ইসলামিয়া দাখিল মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির পরিবার। রবিবার (১৬ অক্টোবর) ফেনী প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান।

তার অভিযোগ, তাদের বিরুদ্ধে নানা অপপ্রচার শুরু হয়েছে। নুসরাত আত্মহত্যা করেছে বলে একটি মহল পত্রপত্রিকা ও সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি করে তাদের পরিবাকে হেয় প্রতিপন্ন করছে। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের স্বজনরা তাদের হুমকি দিচ্ছে।

মাহমুদুল হাসান নোমান বলেন, ‘আমেরিকায় বসে ইউটিউবার ইলিয়াস হোসেন বিপুল অর্থের বিনিময়ে নুসরাতের চরিত্র হনন করে মিথ্যা, মনগড়া, ভিত্তিহীন ছবি, ভিডিও ও অডিও এডিট করে একটি কনটেন্ট তৈরি করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। এতে নুসরাতের হত্যাকে আত্মহত্যা বলে অপপ্রচার চালানো হচ্ছে।’

সংবাদ সম্মেলনে প্রশাসনের কাছে পরিবারের নিরাপত্তা দাবি করেন নুসরাতের ভাই মাহমুদুল হাসান।

নুসরাত হত্যা মামলায় ফেনী নারী ও শিশু নির্যাতন দমন আদালত ২০১৯ সালে ১৬ আসামিকে ফাঁসির রায় দিয়েছেন। মামলাটি বর্তমানে হাইকোর্টে বিচারাধীন এবং আসামিপক্ষ রায়ের বিরুদ্ধে আপিল করেছে। ২০১৯ সালের এপ্রিলে শরীরে আগুন দিয়ে হত্যা করা হয় নুসরাতকে।

জেডআই/

আর্কাইভ