• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

খুলনায় সমাবেশ স্থলের সামনে বাড়ছে বিএনপি নেতাকর্মীদের ভিড়

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২, ০৯:৪৭ এএম

খুলনায় সমাবেশ স্থলের সামনে বাড়ছে বিএনপি নেতাকর্মীদের ভিড়

খুলনা প্রতিনিধি

রাত পৌহালেই বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে খুলনায়। রাত ১১টা থেকে হাজারো নেতাকর্মী নগরীর প্রাণকেন্দ্র ডাকবাংলো মোড়স্থ সোনালী ব্যাংক চত্বরে অবস্থান নিয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) রাত ৮টার পরেই কেডি ঘোষ রোড এলাকায় কানায় কানায় নেতাকর্মীতে পূর্ণ হতে থাকে। অনেকে রাতে থাকার জন্য মাদুর, বালিশও সঙ্গে নিয়ে এসেছেন।

শুক্রবার রাতে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান নেয়া অনেক নেতা জানান, বুধবার রাতে খুলনায় রওনা হন তারা। পথে তাদের ওপর হামলা চালালে অনেকে আহত হন। অনেক পথ ঘুরে তারা খুলনায় পৌঁছেছেন।

শালিখা উপজেলা যুবদল নেতা ইকরাম হোসেন বলেন, ‍‍`বহু কষ্টে খুলনায় পৌঁছেছি।‍‍`

মাগুরা জেলা যুবদলের সহ-সভাপতি কাইজার হোসেন বলেন, মোটরসাইকেলে তারা মাগুরা থেকে খুলনায় এসেছেন। অনেকে নদী পথে রওনা দিয়েছেন। পথে যত বাধা আসুক না কেন, যত কষ্টই হোক না কেন পায়ে হেঁটে আসলেও মাগুরার নেতাকর্মীরা সমাবেশে যোগদান করবেই।

খুলনা মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা বলেন, ‍‍`বাস-লঞ্চ বন্ধের পর পথে পথে নেতাকর্মীদের বাধা দেওয়া হচ্ছে। কিন্তু সব বাধা উপেক্ষা করে গণতন্ত্রকামী মানুষের জন্য এখন খুলনামুখী।‍‍`

সরেজমিনে দেখা যায়, রাত ১১টা থেকে দলীয় কার্যালয়ের সামনে থেকে নেতাকর্মীরা সমাবেশ স্থলে যোগ দেয়। সমাবেশস্থলে বর্তমানে ২০ হাজারের ওপর নেতাকর্মী অবস্থান নিয়েছে বলে ধারণা করছেন অনেক নেতা।

খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহীন বলেন, ‘দলীয় কার্যালয়ের সামনে তিল ধারণের জায়গা নেই। শনিবার সমাবেশস্থলসহ খুলনা মহানগরী জনসমুদ্রে পরিণত হবে ইনশাআল্লাহ।

 

এসএএস/এএল

আর্কাইভ