• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা পরলো যুবক

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২২, ০৫:০১ পিএম

নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা পরলো যুবক

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে সমাজসেবা ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দেয়ায় মো. জুবায়ের হোসেন নামে এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। আটককৃত জুবায়ের নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরহাট মোল্লাপাড়া এলাকার মো. আরশেদ আলীর পুত্র।

শুক্রবার (২১ অক্টোবর) বেলা ১১টায় পরীক্ষা চলাকালীন তাকে পিরোজপুর পিটিআই কেন্দ্র থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সুপারিনটেনডেন্ট মোল্লা ফরিদ আহম্মেদ।

সুপারিনটেনডেন্ট মোল্লা ফরিদ আহম্মেদ আরও জানান, আমাদের এই সেন্টারে ৪৫০ জনের মধ্যে ১৩৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। আমরা এক প্রক্সি পরীক্ষার্থীকে বহিষ্কার করেছি। সবকিছু মিলিয়ে দেখার পর হাতের লেখা ও বিভিন্ন দিক থেকে তাকে ভূয়া পরীক্ষার্থী হিসেবে চিহ্নিত করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহান। সে অন্য একজনের পরীক্ষা দিতে আসছিল। পরে বুঝতে পারায় বহিষ্কার করে থানায় হস্তান্তর করেছি।

সদর উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম জাহান বলেন, আজ (২১ অক্টোবর) পিরোজপুর এনএসআই এর তথ্যের ভিত্তিতে পিটিআই এর ১০৩ নম্বর কক্ষে ম্যাজিস্ট্রেট হিসেবে সব পরীক্ষার্থীকে তদন্ত করে দেখছিলাম। ওই সময় এক প্রক্সি পরীক্ষার্থীকে পেয়েছি। তাকে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

এসএই/এএল

আর্কাইভ