• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শাকিল হত্যা মামলার নেই কোনো অগ্রগতি, বিচারের দাবি মৎসজীবী লীগের

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০৭:২৯ পিএম

শাকিল হত্যা মামলার নেই কোনো অগ্রগতি, বিচারের দাবি মৎসজীবী লীগের

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী ভানোর ইউনিয়নের মৎসজীবী লীগ শাকিলকে হত্যার অভিযুক্ত চেয়ারম্যান রফিকুল ইসলামসহ অন্য আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে মৎসজীবী লীগ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শহরের চৌরাস্তায় আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, ৪ সেপ্টেম্বর বালিয়াডাঙ্গীতে আওয়ামী লীগের দু‍‍`পক্ষের সংর্ঘষে চিকিৎসাধীন অবস্থায় ভানোর ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি শাকিল আহম্মেদ (২৫) মৃত্যুবরণ করেন। এ ঘটনায় রবিবার ভানোর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন ভানোর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও নিহতের ভাই সাঈদ আলম।

পরে চেয়ারম্যান রফিকুল ইসলাম উচ্চ আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেন। উচ্চ আদালত তার আবেদন না মঞ্জুর করে এবং নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন। ১২ সেপ্টেম্বর শাকিল হত্যা মামলার চার আসামিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। তবে ধরাছোঁয়ার বাহিরেই আছেন প্রধান আসামি রফিকুল চেয়ারম্যানসহ আরও কয়েকজন আসামি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন বলেন, এই মামলায় এখন পর্যন্ত ৬ জন গ্রেফতার রয়েছে। তবে প্রধান আসামি রফিকুল চেয়ারম্যান আত্মগোপনে থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তাকে গ্রেফতারের জন্য খুঁজছি।

এএল/

আর্কাইভ