• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নীলফামারী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও দুইজন সদস্যকে সৈয়দপুরে সংবর্ধনা

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০৮:৪৫ পিএম

নীলফামারী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও দুইজন সদস্যকে সৈয়দপুরে সংবর্ধনা

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও দুইজন সদস্যকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত বুধবার (২৬ অক্টোবর) রাতে সৈয়দপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে পৌরসভা কমিউনিটি সেন্টারে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল ইসলাম।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন নীলফামারী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য ইসরাত জাহান পল্লবী ও সদস্য মিজানুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে নীলফামারী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহীদ মাহমুদ, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা রাণী চক্রবর্তী, সৈয়দপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুজার রহমানসহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই নীলফামারী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মো. মমতাজুল হক এবং সংরক্ষিত নারী সদস্য ইসরাত জাহান পল্লবী ও সদস্য মো. মিজানুর রহমান লিটনকে সৈয়দপুর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

 

এএল/

আর্কাইভ