• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটে চেয়ারম্যানের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগ ভাইস চেয়ারম্যানের

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ০৫:৫৭ পিএম

লালমনিরহাটে চেয়ারম্যানের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগ ভাইস চেয়ারম্যানের

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুনের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানীর অভিযোগ তুলে থানায় অভিযোগ করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার। সোমবার রাতে তিনি বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানসহ ৮ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেন। এর আগে দুপুরে মহিলা ভাইস চেয়ারম্যান ও তার স্বামীকে অফিস কক্ষে উপজেলা চেয়ারম্যানের লোকজন মারধর, শ্লীলতাহানী ও অফিস ভাংচুর করেন এমন অভিযোগ জেসমিন নাহারের। 
প্রাপ্ত অভিযোগে জেসমিন নাহার উল্লেখ্য করেন, টিআর-কাবিখা প্রকল্প নিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মিরুসহ উপজেলা চেয়ারম্যানের অফিসে গেলে তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন। পরে তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেনকে মৌখিক অভিযোগ করে নিজ অফিসে চলে আসেন। একটু পরে উপজেলা চেয়ারম্যানের ছোট ভাইসহ তার লোকজন অফিসে প্রবেশ করে তাকে ও তার স্বামীকে মারধর করেন। হত্যার উদ্দেশ্যে তার গলা চিপে ধরা হয় বলেও অভিযোগে উল্লেখ্য করা হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। 
উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার জানান, তিনি এ ঘটনায় বাদী হয়ে উপজেলা চেয়ারম্যানসহ ৮ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন। প্রশাসনের কাছে তিনি ন্যায় বিচার পাবেন বলে দাবি করেন তিনি।

এএল/

আর্কাইভ