• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

পিতা কে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে পুত্রের মামলা

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ০৬:৪৯ এএম

পিতা কে হত্যার অভিযোগে মায়ের বিরুদ্ধে পুত্রের মামলা

মাগুরা প্রতিনিধি

মৃত্যুর ৩৮ দিন পর মাগুরা মহম্মদপুর উপজেলার বহুল আলোচিত বড়রিয়া গ্রামের ধনী বক্কর এর লাশ বুধবার (৯নভেম্বর) ময়না তদন্তের জন্য কবর থেকে তোলা হয়েছে।

মৃত্যুর ১০ দিন পর নিহতের ছেলে সিজান মাহমুদ সাগর বাদী হয়ে তার মা, মামাসহ ৫ জনের নাম উল্লেখ করে আদালতে হত্যা মামলার অভিযোগ দায়ের করেন।

আদালতের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মু. হাবীবুর রহমান অভিযোগটি এফআইআর হিসেবে গণ্য করে পুলিশ রিপোর্ট দাখিলের জন্য মহম্মদপুর থানার ওসিকে নির্দেশ দেন। মামলার খবর পেয়ে আসামিরা আত্মগোপন করেছেন।

মামলার অভিযোগে প্রকাশ পায়, গত ২ অক্টোবর ভোররাতে নিহত আবু বক্করকে পরিকল্পিত ভাবে অতিরিক্ত ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করার পর আসামিরা বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। পর দিন সকালে আসামিরা বক্কারের স্বাভাবিক মৃত্যুর কথা ছড়িয়ে তড়িঘড়ি করে তার লাশ দাফন করে দেয়। নিহত আবু বক্কর দীর্ঘ ৩০ বছর সৌদিতে থাকার সুযোগে তার স্ত্রী সিমা পারভিন স্থানীয় জনৈক রকিবুল ইসলাম হিরকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। নিহত আবু বক্কর এলাকায় ধনী বক্কর হিসাবে পরিচিত ছিলেন।

মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় বলেন, আদালত নিহতের লাশ ময়না তদন্তের জন্য নির্দেশনা দেওয়ায় কবর থেকে লাশ তুলে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এসএই

আর্কাইভ