• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

নড়াইলে ডিজিটাল মেলার উদ্বোধন করলেন মাশরাফি

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০১:১২ এএম

নড়াইলে ডিজিটাল মেলার উদ্বোধন করলেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি

প্রযুক্তি নির্ভর জীবন যাত্রায় জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। সদর উপজেলা প্রশাসন আয়োজিত রোববার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে মেলার উদ্বোধন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।এর আগে মেলা প্রাঙ্গন থেকে শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ইসমত আরা, সদর উপজেলা কৃষি কর্মকর্তা রোকনুজ্জামান, নড়াইল কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) অধ্যক্ষ মোহাম্মদ শামীম হোসেন, সদর থানার ওসি মাহমুদুর রহমানসহ অনেকে।

মাশরাফি বিন মর্তুজা বলেন, প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ এবং স্মার্ট করে গড়ে তুলতে এ মেলার আয়োজন। ডিজিটাল বাংলাদেশের টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে ২০৩০ সালের মধ্যে মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকার উদ্যোগ নিয়েছে। প্রযুক্তি দক্ষতা বৃদ্ধি, উদ্ভাবন এবং  প্রযুক্তির সাথে মানুষের মেলবন্ধন তৈরিতে কাজ করছে সরকার।

 

এসএই  

আর্কাইভ